গসিপবিনোদনসিনেমা

কাজ দেওয়ার নামে তিন খান ও বাবারা মিলে করেছে ধর্ষণ! বলিউডের নোংরামি নিয়ে বিস্ফোরক অভিনেত্রী

বলিউড (Bollywood) শব্দটা সকলের কাছেই বেশ পরিচিত। পাশাপাশি বলিউডের ভাইজান সালমান খানকেও (Salman Khan) সবাই ভাইজান নাম চেনেন। ইন্ডাট্রিতে আরও অনেক অভিনেতা থাকলেও সালমানের পাওয়ার যে একটু বেশিই রয়েছে সেটা বোঝাই যায়। একাধিক নায়িকারা সালমানের দৌলতেই ইন্ডাস্ট্রিতে এসেছেন। তবে যেখানে ভাইজানের বিরুদ্ধে কথা বলতে ভয় পান সকলে সেখানে ভাইজানের বিরুদ্ধে ধর্ষণের মত গুরুতর অভিযোগ এনেছিলেন পূজা মিশ্র (Puja Mishra)।

কে এই পূজা মিশ্র? আর কেনই বা এমন গুরুতর অভিযোগ করলেন? আসলে পূজা মিশ্র হলেন বিগ বসের এক প্রাক্তন প্রতিযোগী। অভিনেত্রী ২০১৭-২০১৮ নাগাদ বেশ চর্চায় চলে এসেছিলেন। বলিউডের নোংরামি নিয়ে সময়ে সময়ে একাধিক অভিনয় উঠেছিল। তবে সেই সময় মিটু আন্দোলন চলছিল, নিজেদের সাথে হওয়া অন্যায়ের বিরুদ্ধে মুখ খুলেছিলেন একাধিক অভিনেত্রীরা।

Puja Mishra

এমন সময়েই নিইইজের ইউটিউব চ্যানেলে পূজা মিশ্র রীতিমত বোমা ফাটান। বলিউডের ভাইজান সালমান সহ তাঁর দুই ভাই আরবাজ খান, সোহেল খানের বিরুদ্ধে তাকে লাগাতার ধর্ষণের অভিযোগ করেন অভিনেত্রী। তিনি জানান, ২০০৯ সালে কাজ দেওয়ার নাম করে ফার্মহাউজে ডেকে তার ওপর ধর্ষণ করা হয়। এমনকি তিন খান সহ বাবা সেলিম খানের বিরুদ্ধেও একই অভিযোগ আনেন তিনি।

Saalman Khan,Puja Mishra,Bollywood,Puja Mishra Controversy,সালমা খান,পূজা মিশ্র,বলিউড গসিপ,Bollywood Metoo,Salman Khan and his family molested Puja Mishra

ধর্ষণের অভিযোগের পর আরও বেশ কিছু বিস্ফোরক তথ্য দেন তিনি। পূজার মতে দাবাং ছবির জন্য তাকে নায়িকা করার কথা ছিল। কিন্তু তাঁর বদলে সোনাক্ষিকে নেওয়া হয়। আর ফার্মহাউজে অভিনেত্রীর সাথে ধর্ষণ হওয়ার সময় সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা স্ত্রী সহ উপস্থিত ছিলেন। আর তিনিও নাকি মানসিকভাবে অত্যাচার করেন অভিনেত্রীর ওপর।

Shatrughan Sinha,Puja Mishra

এসমস্ত ছাড়াও পূজা বলেন, ধর্ষণ ও মানসিক অত্যাচারেই শেষ হয়নি। কালা জাদু প্রয়োজ করে তার জীবন ও কেরিয়ার শেষ করে দেওয়ার চেষ্টা করা হয়েছিল। তিন খানের বিরুদ্ধে নাকি এফআইআর পর্যন্ত করেছিলেন পূজা। কিন্তু সেই সময় কেউই তাঁর পাশে দাঁড়ায়নি। বরং তাকে মানসিকভাবে ভারসাম্যহীন বলে আখ্যা দেওয়া হয়েছে।

কিন্তু এই অভিযোগের সত্যতা আজ সকলের কাছে অজানাই রয়ে গিয়েছে। কারণ অভিনেত্রী একসময় অভিযোগ করলেও সেভাবে তদন্ত হয়নি আর খান পরিবারও এই ঘটনা নিয়ে কোথাও সেভাবে মুখ খোলেনি।

Related Articles

Back to top button