গসিপবিনোদনসিনেমা

‘কুমারীত্ব নষ্ট করে টাকা উপার্জন করেছেন শত্রুঘ্ন সিনহা’! বিস্ফোরক অভিযোগে সরব পূজা মিশ্র

বিগ বস সিজন ৫-এর এই প্রাক্তন প্রতিযোগি পুজা মিশ্রকে (Puja Mishra) সকলের মনে আছে নিশ্চই। হিন্দি বিনোদন জগতের অন্যতম পরিচিত নাম তিনি। বিগ বসের ঘরে উপস্থিত অনান্য প্রতিযোগীদের থেকে পূজাকে বরাবরই আলাদা করে তুলত চিৎকার, চেঁচামেচি করে তার ঝগড়া করার স্বভাব। বিষয়টি নিয়ে একাধিকবার নিন্দুকদের সমালোচনা মুখে পড়েছেন পূজা।

সম্প্রতি বলিউডের বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহার (Shatrughna Sinha) সাথে নাম জড়িয়ে শিরোনামে এসেছেন পূজা। এদিন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা এবং তাঁর গোটা পরিবারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন পূজা। যা শুনে কার্যত চোখ কপালে উঠেছে সকলের। পূজা দাবি শত্রুঘ্ন সিনহার গোটা পরিবার যৌন কেলেঙ্কারির সাথে জড়িত।

এখানেই শেষ নয় সেইসাথে পূজার আরও অভিযোগ নিজের মেয়ে সোনাক্ষী (Sonakshi Sinha) কে তারকা বানাতে শত্রুঘ্ন সিনহাসহ তাঁর গোটা পরিবার পূজার কুমারীত্ব নিয়ে ব্যাবসা করেছেন। পূজার কথায় ‘ওদের অপরাধ তো তখন সীমা ছাড়ায় যখন ওরা আমার জ্ঞানহীন অবস্থার সুযোগ নিতে শুরু করেন। আমার কুমারীত্ব নিয়ে ব্যাবসা করেই টাকা উপার্জন করেছেন ওরা। সোনাক্ষীকে সেই টাকায় স্টার বানিয়েছে।’

Sonakshi SInha Satrughna Sinha

সোনাক্ষী প্রসঙ্গে ক্ষোভ উগরে দিয়ে পূজার প্রশ্ন’ ওর তো ফ্যাশন ডিজাইনার হওয়ার কথা ছিল , হঠাৎ করে বলিউডে এন্ট্রি নিল কীভাবে?’ শুধু তাই নয় পূজার অভিযোগের তীড় গিয়ে পড়েছে শত্রুঘ্ন সিনহার স্ত্রী পুনমের উপরেও। পূজার দাবি পুনম শত্রুঘ্ন সিনহার সাথে তার সম্পর্ক নিয়ে সন্দেহ করতেন অথচ তারা শুধুমাত্র ভালো বন্ধু ছিলেন। তাই পূজার দাবি পুনম তার ওপর কালো জাদু করেছিলেন।

পূজার এমন বিস্ফোরক অভিযোগের বিরুদ্ধে মুখ খুলেছিলেন শত্রুঘ্ন সিনহার ছেলে লব সিনহা (Lav Sinha) । তার পরিবারের বিরুদ্ধে মানহানিকর বিবৃতি দেওয়ার জন্য টুইটারে পূজাকে এক হাত নিয়েছেন তিনি। পুজার দাবিগুলিকে অসত্য এবং জঘন্য বলে ক্ষোভ উগরে দিয়ে তিনি লিখেছেন ‘ওই মহিলার চিকিৎসার প্রয়োজন। আমার পরিবারের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ করে উনি প্রমাণ করেছেন উনি অসুস্থ।এই ধরনের মানহানিকর মন্তব্য করার জন্য ওনার বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেওয়া হতে পারে।’

Related Articles

Back to top button