গসিপবিনোদনভাইরাল

অনুষ্কার পর এবার পুজা ব্যানার্জি! টাইট পোশাকে স্পষ্ট বেবি বাম্প,তুমুল ভাইরাল ছবি

বলিউডের পর এবার টলিউড অভিনেত্রীদের ঘরেও একে একে আসতে চলেছে নতুন সদস্য। সদ্য মা হয়েছেন শুভশ্রী। এবার মা হতে চলেছেন পুজা। কয়েকদিন আগেই বেবি শাওয়ারের ছবি শেয়ার করে পুজা বন্দোপাধ্যায় ক্যাপশানে লেখেন, “এই একদারুণ অনুভূতি যা আমি ভাষায় প্রকাশ করতে পারছি না ৷সবাই আমার প্রথম বেবি শাওয়ারে যা ভালোবাসা দিয়েছে,তাতে আমি অভিভূত৷কুণাল ভার্মা থেকে শুরু করে সবাইকে অনেক ধন্যবাদ”

https://www.instagram.com/p/CFerrlVA8dI/?igshid=1oqctt51zky72

বেশি দেরি নেই অক্টোবরের শুরুতেই দুই থেকে তিন হতে চলেছেন পুজা কুনাল। সম্প্রতি টাইট ছোট পোশাকে, খোলা চুলে একটি ছবি পোস্ট করেন পুজা। যেখানে আরও স্পষ্ট তার বেবি বাম্প। কদিন আগে মনোকিনিতে বলিউড অভিনেত্রী অনুষ্কাও বেবি বাম্পের ছবি পোস্ট করেছিলেন। পুজার গর্ভাবস্থায় তাকে সারাক্ষণই নানাভাবে প্যাম্পার করে চলেছেন কুনাল। পুজার বেবি বাম্পে চুম্বন করে আসন্ন সন্তানকে কুনালের আদরে ভরিয়ে দেওয়ার ছবিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

গত পয়লা বৈশাখেই বিয়ে সেরে ফেলার পরিকল্পনা করেছিলেন পুজা ব‍্যানার্জি ও তার দীর্ঘদিনের প্রেমিক কুণাল বর্মা। কিন্তু মহামারীর জেরে সেই প্ল্যান ভেস্তে গেছে। কিন্তু তার একমাস আগেই রেজিস্ট্রি করে রাখায় আইনত ভাবে বিয়ে হয়ে যায় তাঁদের। তাই বিয়ের যাবতীয় টাকা ত্রানের জন্য দান করেন পুজা। এ বার বেবি বাম্প নিয়ে আরও একটি হাসিখুশি ছবি পোস্ট করলেন পুজা।

https://www.instagram.com/p/CFFHgKuAKPL/?igshid=1eqd55gx3sez6

 

Related Articles

Back to top button