বিনোদনভিডিওসিরিয়াল

মায়ের ঋণ কখনও শোধ হয় না! কনকাঞ্জলি নিয়ে মজার ভিডিও,নেটিজেনদের কটাক্ষের মুখে পূজা ব্যানার্জী

জনপ্রিয় সেলিব্রেটি দম্পতি পূজা ব্যানার্জী এবং কুনাল বর্মা। অভিনয় জগতের মানুষ দুজনেই। আর তাই রিল লাইফের মতোই বাস্তব জীবনেও তাদের বিয়ের পূরো অনুষ্ঠানও সিনেমা থেকে কোনো অংশে কম নয়। আসলে করোনা সংক্রমণের জেরে করোনা পরিস্থিতির জেরে একেবারে ঘরোয়াভাবে আগেভাগেই রেজিস্ট্রি করে আইনিভাবে বিয়ে সেরে নিয়েছিলেন কুণাল আর পূজা।

কিন্তু সেবার সামাজিক নিয়মে একেবারে জাকজমক করে বিয়ে করার সাধারণ পূরণ হয়নি এই সেলিব্রেটি দম্পতির। কিন্তু তাদের ইচ্ছা ছিল পরে সেই সাধ পূরণ করবেন। এসবের মধ্যেই গত বছরের অক্টোবর মাসেই তাদের কোল আলো করে আসে একরত্তি কৃশিব।তাকে নিয়েই এতদিন জমিয়ে সংসার করছিলেন কুনাল পুজা।

 

তবে এখন করোনা পরিস্থিতি আগের তুলনায় অনেকটা স্বাভাবিক। তাই এই সুযোগে সামাজিক বিয়ে সেরে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন পূজা কুনাল। প্রথমে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের এই সুখবর দিয়েছিলেন অভিনেত্রী। ইতিমধ্যেই গোয়াতে সম্পন্ন হয়েছে তাদের সাধের ডেস্টিনেশন ওয়েডিং। ছেলেকে কৃশিব কে কোলে নিয়েই বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই দম্পতি।

এমনিতে কুনাল এবং পুজা দুজনেই সোশ্যাল মিডিয়ায় নিয়ম করে অ্যাক্টিভ থাকেন। এদিন বিয়ের পরেও সেই বিশেষ মুহুর্তের একাধিক ছবি শেয়ার করেছিলেন এই জুটি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাদের বিয়ের একাধিক ছবি। ছবিতে দেখা যাচ্ছে, পূজার পরনে সবুজ রঙের ফ্লোরাল প্রিন্টেড ঝকমকে লেহেঙ্গা-চোলি।

 

 

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

পূজা নিজে বাঙালি। তাই বিয়ের পর বাঙালি রীতি মেনে মাকে কনকাঞ্জলিও দিতে দেখা গেল। আজই সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী সেখানে নিজেই নিজের কনকাঞ্জলির ভিডিও বানিয়ে শেয়ার করেছেন পূজা। মায়ের আচলে চাল ফেলে দেওয়ার সেই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘বিদায়ী, আমি তোমাকে ভালোবাসি আমার মা।’ যা দেখে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button