বেবি পিঙ্ক চাদরে মোড়া একরত্তি! অবশেষে সদ্যজাতের ছবি প্রকাশ্যে আনলেন পুজা


টলি পাড়ায় পরপর খুশির হাওয়া। শুভশ্রীর পর এবার সদ্য মা হয়েছেন অভিনেত্রী পুজা ব্যানার্জি। গত ৯ই অক্টোবর মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পুজা। করোনার জেরে পুজা কুনালের ধুমধাম করে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা ভেস্তে যায়। তাই সদ্য মা বাবা হওয়ায় বেজায় খুশি এই তারকা দম্পতি। কিন্তু অভিনেত্রী জানান আগেই রেজিস্ট্রি সেরে রেখেছিলেন দম্পতি।

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে বুধবার স্বামী কুনালের সাথে হাসপাতালের কেবিনে দাঁড়িয়ে ৬ দিনের ছেলের ছবি শেয়ার করেন পুজা। বউ বাচ্চাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসতে গাড়ি সাজিয়েছিলেন কুনাল। নিজের ইন্সটাগ্রামে সেই ছবিও শেয়ার করেন কুনাল।

বাড়িতে নতুন অতিথি নিয়ে ফেরার পর প্রত্যেককে ধন্যবাদ জানান পুজা বন্দ্যোপাধ্যায়। জীবনের এই কঠিন সময়ে তাদের যারা ভালোবাসা দিয়েছেন সাহস জুগিয়েছেন তাদের সকলকেই কৃতজ্ঞতা জানান অভিনেত্রী।

এদিকে পুজা জানান তার স্বামী কুণাল বর্মাই নাকি তার সদ্যোজাত সন্তানের খেয়াল রাখছেন। বৃহস্পতিবারই এমনই সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেন অভিনেত্রী। ছবিটি পোস্ট করে ক্যাপশানে পুজা লেখেন, ”একজন দায়িত্ববান স্বামী ও একনিষ্ঠ পিতা। তোমাকে পিতৃত্বের শুভেচ্ছা জানাই”।


Like it? Share with your friends!

629
629 points