বিনোদনভাইরালভিডিও

মেয়ে নেই তো কী হয়েছে! ছেলে কৃশিবকেই বিকিনি পরিয়ে সাজালেন অভিনেত্রী পূজা ব্যানার্জি

মেয়ে হয়নি তো কী হয়েছে! ছেলে কৃশিব (Krishiv) কে দিয়েই মেয়ের শখ পূরণ করে নিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি (Puja Banerjee)। সন্তানের এই শৈশবের সময়টাই একজন মায়ের কাছে সবচেয়ে আনন্দের, সবচেয়ে বিশেষ। এই সময়টায় নিজের মতোন করে সন্তানকে গড়ে তোলেন মায়েরা। মেয়েকে সাজাতে না পারার আক্ষেপ এবার কৃশিব কে দিয়েই মেটালেন অভিনেত্রী পূজা ব্যানার্জি।

Puja Banerjee Krishiv Verma

সম্প্রতি নিজের ইন্সটা হ্যান্ডেলে ছোট্ট একরত্তির একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে ছেলেকে মনের মত করে সাজিয়েছেন পূজা। কখনো ছোট্ট কৃশিবকে গোলাপি রঙের বিকিনি পরিয়ে, মাথায় লাগিয়ে দিয়েছেন ফুল ওয়ালা হেয়ার ব্যান্ড, কখনোবা স্টাইলিশ স্নানের পোশাকে খুদেকে সাজিয়েছেন মম্মা।

Puja Banerjee Krishiv Verma

ভিডিও শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “মেয়ে নেই তো কী হয়েছে, ছেলের সাথেই মজা করা যাক”, ‘ইটস বিকিনি শ্যুট’ গানে ভিডিও করে কৃশিবের ছবি দিতেই নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

প্রসঙ্গত, গত ৯ই অক্টোবর মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পূজা ব্যানার্জি ( Puja Banerjee) । করোনার জেরে পূজা কুণাল বার্মা ( Kunal Verma) ধুমধাম করে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা ভেস্তে যায়। তাই সদ্য মা বাবা হওয়ায় বেজায় খুশি এই তারকা দম্পতি।

Puja Banerjee Krishiv Verma

এতদিন খুদের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন এই তারকা দম্পতি। সদ্য এক মাসের জন্মদিনও উদযাপন হয়েছে পূজা-পুত্রের। আস্তে আস্তে বেড়ে উঠছে খুদে। অবশেষে নিজের ‘জিগার কা টুকরা’ কৃশিবকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। অবশেষে যুবানের বড় প্রতিদ্বন্দ্বী বোধহয় হাজির হল এমনটাও মনে করছে অনেকেই।

Related Articles

Back to top button