প্রথমবার ভাত খেলো পূজা পুত্র কৃশিব! ধুতি পাঞ্জাবির সাজে খুদের অন্নপ্রাশনের ছবি ভাইরাল


গত ৯ই অক্টোবর মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পূজা ব্যানার্জি ( Puja Banerjee) । করোনার জেরে পূজা কুণাল বার্মা ( Kunal Verma) ধুমধাম করে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা ভেস্তে যায়। তাই সদ্য মা বাবা হওয়ায় বেজায় খুশি এই তারকা দম্পতি।

এতদিন খুদের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন এই তারকা দম্পতি। এখন ছটফটে ছোট্ট খুদেকে নিয়েই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। প্রায়শই কৃশিবের বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায় পূজাকে।

কৃষ্ণ আর শিবের মিশেলে অভিনেত্রী ছেলের নাম রেখেছিলেন কৃশিব। ছেলে জন্মানোর পর ক্যাপশনে সেই কথা উল্লেখ করে পূজা লেখেন, ‘হরে কৃষ্ণ। ওঁ নমঃ শিবায়। আপনাদের মুখোমুখি আমাদের ছেলে কৃশিব।’

এদিন খুদে প্রথম ভাত খেলো, অর্থাৎ পূজা পুত্র কৃশিবের অন্নপ্রাশন দিল তারকা দম্পতি। ফুলের সাজ, মাথায় টোপর, আর ধুতি পাঞ্জাবি পরে বাবার কোলে উঠে ড্যাবড্যাব করে তাকিয়ে থাকতে দেখা যায় খুদেকে। আর ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে।

ছেলেকে নিয়েই সারাক্ষণ মেতে থাকেন অভিনেত্রী। দিন কয়েক আগেই নিজের ইন্সটা হ্যান্ডেলে ছোট্ট একরত্তির একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে ছেলেকে মনের মত করে সাজিয়েছেন পূজা। কখনো ছোট্ট কৃশিবকে গোলাপি রঙের বিকিনি পরিয়ে, মাথায় লাগিয়ে দিয়েছেন ফুল ওয়ালা হেয়ার ব্যান্ড, কখনোবা স্টাইলিশ স্নানের পোশাকে খুদেকে সাজিয়েছেন মম্মা।

ভিডিও শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “মেয়ে নেই তো কী হয়েছে, ছেলের সাথেই মজা করা যাক”, ‘ইটস বিকিনি শ্যুট’ গানে ভিডিও করে কৃশিবের ছবি দিতেই নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। শিবরাত্রির দিনেও ছেলেকে নিয়ে শিবের মাথায় জল ঢালতে দেখা যায় তাকে।


Like it? Share with your friends!

664
664 points