ছবিবিনোদনভাইরালসিনেমা

মা হয়েও কমেনি হটনেস! বাথটবে ফেনায় ঢাকা শরীর, পূজার লাস্যময়ী ছবিতে শীতেও ঘাম ঝরছে নেটিজেনদের

বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী (Puja Banerjee) দর্শকদের কাছে বেশ পরিচিত। বাংলা থেকে শুরু করে হিন্দি সিরিয়ালে নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে মন জয় করেছেন দর্শকদের। বর্তমানে সিরিয়ালে অভিনয় না করলেও অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু এতটুকুও ফিকে হয়নি। তাছাড়া ওয়েব সিরিজের জগতেও প্রবেশ করেও বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।

২০২০ সালে লকডাউনেই মা হয়েছেন অভিনেত্রী। তবে মা হয়েও একফোঁটা কমেনি জেল্লা। বরং আরও বেশ করে সুন্দরী হয়ে উঠেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় পূজা ব্যানার্জী। ১৫ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রামে। তাদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। কখনো স্বামী কখনো ছেলে তো কখনো একাই থাকেন তাতে।

সম্প্রতি নিজের সুপার হট কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী পূজা। ছবিতে বাথটবে শুয়ে থাকতে দেখা যাচ্ছে তাকে। ছবিতে যেমনটা দেখা যাচ্ছে, তাতে সাবানের ফেনাতেই আবৃত রয়েছে শরীর। মাঝে ছড়ানো রয়েছে বেশ কিছু ফুল। একে দুধ সাদা বাথটব তারপর অভিনেত্রীর এমন ছবি, সাথে উষ্ণ চোখের চাহনি যেন আরও বেশ করে ভাইরাল করে দিয়েছে ছবিগুলিকে।

ছবিগুলি শেয়ার করার পর থেকেই মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। ইতিমধ্যেই ছবিতে লাইকের সংখ্যা ছাড়িয়েছে ৫৫ হাজারেরও বেশি। আর এমন উষ্ণ ছবিতে শীতেও উষ্ণতা বেড়েছে নেটিজেনদের মনে। ছবি দেখে রীতিমত উত্তেজিত হয়ে পড়েছে পুরুষ ভক্তরা, সেটা ছবির কমেন্ট বক্স দেখলেই বোঝা যায়।

Puja banerjee in Bathtub 1

প্রসঙ্গত, বিয়ের আগেই মা হয়েছিলেন পূজা ব্যানার্জী। লকডাউনের কারণেই প্রেমিক কুণালের সাথে বিয়ে পিছিয়েছিলেন, তবে একসাথে থাকা শুরু করে দিয়েছিলেন। এরপর মা হন লকডাউনের মধ্যেই। শেষে ২০২১ সালে ছেলের ১ বছর হবার পর সামাজিক বিয়ে সেরেছেন পূজা। বিয়ের সময়ের একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল।

Related Articles

Back to top button