বিনোদন

হাতে ওয়াইন! মা হওয়ার পরেও ফিগারের ট্রিগার চেপে নেটপাড়ায় বোমা ফাটালেন পূজা ব্যানার্জি

শুভশ্রীর পর এবার সদ্য মা হয়েছেন অভিনেত্রী পুজা ব্যানার্জি। গত ৯ই অক্টোবর মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পূজা। করোনার জেরে পূজা কুণালের ধুমধাম করে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা ভেস্তে যায়। তাই সদ্য মা বাবা হওয়ায় বেজায় খুশি এই তারকা দম্পতি।

মা হওয়ার পর একরত্তিকে নিয়েই সময় কাটাচ্ছেন পূজা। নিজের জন্য সময় কোথায়! তবে মাস খানেক হল পূজা-পুত্রের। তাই এবার আস্তে আস্তে চেনা ছন্দে ফিরছেন অভিনেত্রী।

সম্প্রতি পূজার সেক্সি ছবি ঝড় তুলেছে নেট পাড়ায়। কমলা শিফনের শাড়ি আর কালো ব্লাউজে অভিনেত্রী রাজকীয় ভঙ্গিতে গা এলিয়ে রয়েছেন সোফার উপর। হাতে তার ওয়াইনের গ্লাস। সদ্য মা হওয়ার পরেও তার ফিগারে বিন্দু মাত্র তার ছাপ নেই দেখে নেটজনতার চোখ কপালে।

যদিও অভিনেত্রী নিজেই তার মজার ক্যাপশনে বুঝিয়ে দিয়েছেন ছবিটি আজ থেকে দুবছর আগেকার। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন “2018 BC” কিন্তু এখানে ‘BC’ মানে খ্রিষ্টপূর্বাব্দ নয়, ‘BC’ মানে অভিনেত্রীর ভাষায় ‘বিফোর করোনা’।

 

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

তবে এই ছবি বছর দুই আগের হলেও। পুত্র সন্তান জন্ম দেওয়ার ৬ সপ্তাহের মাথাতেই নিজের ছবি ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী, তখনও তার দিক থেকে চোখ ফেরানো দায় হয়েছিল নেটবাসীর। কালো একটি বডি হাগিং ড্রেসে নেট পাড়ায় ঝড় তুলে পূজা ব্যানার্জি ক্যাপশনে লিখেছেন “আমার ৬ সপ্তাহের প্রসবোত্তর শরীর”।

Related Articles

Back to top button