বিনোদনভাইরালভিডিও

চুল পরে, আগে নিজের ‘বদন’ ঠিক কর! মোনালিসাকে প্রকাশ্যেই বললেন পূজা ব্যানার্জি

মোনালিসা ওরফে ঝুমা বৌদি, দুপুর ঠাকুরপো সিজন টু-তে তার আবেদন আর দুষ্টু অভিনয়ে ঘুম ওড়ার জোগাড় হয়েছিল অসংখ্য পুরুষ ভক্তদের। মোনালিসা মানেই পুরুষদের মধ্যে বাড়তে থাকা উত্তেজনার পারদ, মোনালিসা (Monalisa) মানেই দেওয়রদের ঘুম ওড়ার জোগাড়, আর সাথে সাথে মোনালিসা মানেই সাহসী ছবি।

একদা ভোজপুরী, তামিল ও ওড়িশা ইন্ডাস্ট্রি কাঁপানো এই ‘আইটেম গার্ল’ ইন্সটায় ফের ধরা দিয়েছেন হট অবতারে। মোনালিসার অভিনয় হোক বা আইটেম ডান্স, সবেতেই মজেছে বাঙালি সহ বিহারের অধিকাংশ যুবক। তাই বাঙালি তরুণ তুর্কিদের কাছে ঝুমা বৌদি এখন খুব কাছের একটি নাম।

ঝুমা বৌদি অভিনেত্রী মোনালিসা Monalisa

অন্যদিকে বাংলার আরেক তাবড় অভিনেত্রী পূজা ব্যানার্জির বোল্ডনেস নিয়েও নতুন করে বলার কিছুই নেই। গত ৯ই অক্টোবর মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পূজা ব্যানার্জি ( Puja Banerjee) । তিনিও সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয়।

দুই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় পূজা এবং মোনালিসার বন্ধুত্ব বেশ গভীর। মাঝে মাঝেই দুজনকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। কখনো পার্টিতে, কখনো বা বাড়ির নিখাদ আড্ডায়, আবার কখনো ভিডিও কলেও আড্ডা দিতে দেখা গিয়েছে মোনালসা এবং পূজাকে।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি মজার রিল ভিডিও শেয়ার করেছেন পূজা। যেখানে মোনালিসাকে পূজা জিজ্ঞেস করেন, ‘বেস্টি কী করছিস’? ভালো মনেই মোনালিসা উত্তর দেন, ‘চুল খারাপ হয়ে গেছে তাই চুল ঠিক করছি’, তখন পূজা বলেন, ‘মুখটা কবে ঠিক করবি?’ গোটাটাই মজার ছলে করেছেন দুই অভিনেত্রী। আর ভিডিও দেখে হেসে গড়িয়ে পড়ছেন নেটজনতা।

 

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles

Back to top button