ইউটিউবের নেশা নয়! পুচকে ছেলেকে খাওয়াচ্ছেন পূজা, সামনে নেচে দেখালেন কুণাল


আজকালকার বাচ্চারা অনেকটাই এগিয়ে। পেট থেকে পড়েই তারা দেখছে অ্যান্ডরয়েড ফোন, টিভি, ভিডিও গেম ইলেকট্রনিকস গ্যাজেটস। আর তাই মা বাবারাও নিজেদের কাজ কমাতে সেই সব দেখিয়েই শান্ত রাখে বাচ্চাদের। আর তার জেরেই এই ইউটিউব, কার্টুন, বা টিভি বাচ্চাদের কাছে নেশার মতোন হয়ে ওঠে। কিন্তু পূজা পূত্র কৃশিবকে এই অভ্যাস করতেই চাননা তারকা দম্পতি।

গত ৯ ই অক্টোবর মা হন পূজা ব্যানার্জি (Puja Banerjee), আর দেখতে দেখতে কৃশিবের বয়স এখন ৫ মাস। দিন কয়েক আগেই অন্নপ্রাশন ও হয়েছে খুদের৷ শিব রাত্রির দিনেই কেক কেটে কৃশিবের ৫ মাসের জন্মদিন পালন করেছিলেন পূজা, কুণাল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার ও করেছিলেন দম্পতি।

এতদিন খুদের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন এই তারকা দম্পতি। এখন ছটফটে ছোট্ট খুদেকে নিয়েই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। প্রায়শই কৃশিবের বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায় পূজাকে।

পূজা ব্যানার্জী Puja Banerjee son Krishab

কৃষ্ণ আর শিবের মিশেলে অভিনেত্রী ছেলের নাম রেখেছিলেন কৃশিব। ছেলে জন্মানোর পর ক্যাপশনে সেই কথা উল্লেখ করে পূজা লেখেন, ‘হরে কৃষ্ণ। ওঁ নমঃ শিবায়। আপনাদের মুখোমুখি আমাদের ছেলে কৃশিব।’

তবে যত বড় হচ্ছে ততই দুষ্টুমি বাড়ছে খুদের। ছোট্ট বাচ্চাকে খাওয়ানোর ঝামেলা একমাত্র মায়েরাও জানে। কৃশিবের ক্ষেত্রেও তার অন্যথা হলনা। ছেলেকে খাওয়াতে গিয়ে এক্কেবারে কালঘাম ছোটার জোগাড় হল অভিনেত্রীর। সারামুখে ভাত মাখিয়ে একাকার কান্ড তার। খেতে না চাওয়ার জেদ তো আছেই। সেই সময় ছেলের মন ভোলাতে রীতিমতো নাচতে শুরু করেন কুণাল। যা দেখে বেশ মজা পেয়েছে কৃশিবও। তবে অভিনেত্রী এই মজার ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখেন, ” কবে যে তুমি নিজে খেতে শিখবে”। তাদের এই মজার ভিডিওটি নিমেষে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)