ছবিবিনোদন

কোলে সন্তান নিয়েই বসছেন বিয়ের পিঁড়িতে! রইল পূজা কুনালের হলদি মেহেন্দির একগুচ্ছ ছবি

কথায় আছে জন্ম, মৃত্যু, বিয়ে তিন বিধাতা নিয়ে। কোনটা কখন কীভাবে যে হবে তা পুরোটাই বিধাতার ইচ্ছে। টলিউড তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জির (Puja Banerjee) ক্ষেত্রে বিয়ে ব্যাপারটা খানিক সিনেমাটিক। গত বছর মা হয়েছেন অভিনেত্রী। কোলে তার এক বছরের সন্তান ছোট্ট কৃশিব। কিন্তু সন্তানের মা বাবা হয়ে গেলেও বিয়েটাই হয়নি পূজা কুনালের৷ কি ভাবছেন বিয়ের আগেই সন্তান জন্ম দিয়ে ফেলেছেন পূজা? না ব্যাপারটা সেরকম নয়।

আসলে গোটা দেশ জুড়ে করোনা পরিস্থিতি থাকায় ধুমধাম করে সামাজিক বিয়ে করতে পারেননি অভিনেত্রী। কিন্তু রেজিস্ট্রিটা আগে ভাগেই সেরে রেখেছিলেন। আর নিজেদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ তারা দান করেছিলেন করোনা তহবিলে। ইচ্ছে ছিল নমঃ নমঃ করে নয় বিয়ে করলে জাঁকজমক করেই করবেন৷ তাই আইনি বিয়ে সেরে রেখে একসাথে সন্তান নিয়ে জমিয়েই সংসার করছিলেন পূজা ব্যানার্জি এবং কুনাল ভার্মা।

তবে এখন করোনা পরিস্থিতি খানিক স্বাভাবিক হতেই সামাজিক বিয়ে সেরে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন পূজা কুনাল। গত কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করেছিলেন অভিনেত্রী। গোয়াতে হচ্ছে তাদের ডেস্টিনেশন ওয়েডিং৷ আজকের তারিখে অর্থাৎ ১৫ ই নভেম্বরই এক হতে চলেছে পূজা কুনালের ৪ হাত। ছেলেকে কোলে নিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন বাবা মা।

ইতিমধ্যেই তাঁরা পৌঁছে গিয়েছেন গোয়া। সেখানেই শুরু হয়ে গিয়েছে পূজার সঙ্গীত ও মেহেন্দী অনুষ্ঠান। আপাতত সেই অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, পূজার পরনে রয়েছে সবুজ রঙের ফ্লোরাল প্রিন্টেড ঝকমকে লেহেঙ্গা-চোলি।

হলুদ শাড়িতে প্রকাশ্যে এসেছে পুজা কুনালের হলদির ছবিও। পূজার সঙ্গে সঙ্গীতে ‘মুঝসে শাদী কারোগি’তে নাচতেও দেখা গিয়েছে কুনালকে। পূজা ও কুণালের বিয়েতে উপস্থিত রয়েছেন মোনালিসা (Monalisa), ঐন্দ্রিলা (Oindrila), বিক্রান্ত সিং রাজপুত (Vikrant Singh Rajput) প্রমুখ।

Related Articles

Back to top button