বিনোদনসিরিয়াল

উপোস বা মেহেন্দি করে নয়! স্বামীর ঠোঁটে চুমু খেয়ে মর্ডান স্টাইলে করওয়া চৌথ পালন করলেন পূজা

Sআজ করভাচৌথ (Karvachowth)। আজকের এই বিশেষ দিনটি দেশজুড়ে ধুমধাম করে পালিত হয়। এটি মহিলাদের কাছে অন্যতম বড় একটি উৎসব। তাই এই বিশেষ দিনটির জন্য বেশীরভাগ বিবাহিত মহিলারাই সারা বছর অপেক্ষা করে থাকেন। উল্লেখ্য প্রতিবছর কার্তিক মাসের শুরুর দিনেই কৃষ্ণপক্ষের চতুর্থী তিথিতে এই উৎসব পালিত হয়।

প্রতি বছর এই বিশেষ দিনে বিবাহিত মহিলারা তাদের স্বামীর জন্য দীর্ঘায়ু কামনা করে দিনভর নির্জলা উপোস করেন। রাতে আকাশে চাঁদ ওঠার পর পুজো সেরে,জালি দিয়ে দিয়ে সেই চাঁদ দেখেন স্ত্রীরা। এরপর স্বামীর হাত থেকে জল পান করে উপবাস ভঙ্গ করেন তারা। এই বিশেষ উৎসবে শুধু সাধারণ মানুষরাই নন মেতে ওঠেন সেলিব্রেটি দম্পতিরাও।

Puja Banerjee, Kunal Verma

বিনোদন জগতের এমনই এক জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন অভিনেত্রী পূজা ব্যানার্জী (Puja Banerjee) এবং তাঁর স্বামী তথা অভিনেতা কুণাল বর্মা (Kunal Barma)। এই দুই সেলিব্রেটি কাপল সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন। মাঝে মধ্যেই জীবনের নানা টুকরো মুহুর্তের ছবি শেয়ার করে থাকেন তাঁরা। আর ছেলে কৃশিব জন্মানোর পর থেকে তাঁদের গোটা দুনিয়া জুড়েই এখন রয়েছে এই ছোট্ট একরত্তি।

Puja Banerjee, Kunal Verma

ছোট্ট কৃশিবের ছবি আর ভিডিওতেই ভরা পূজা আর কুণালের ফটো গ্যালারি। সদ্য অর্থাৎ এই অক্টোবর মাসেই একবছর পূর্ণ হয়েছে কৃশিবের। আর ছেলের একবছর পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন বার্তা দিয়ে অভিনেত্রী লিখেছিলেন ‘এটা আমার জীবনের সবথেকে স্মরণীয় মুহূর্ত। তোমার জন্মের চারদিন পর যখন প্রথমবার আমি তোমাকে দেখলাম, শেষ নিঃশ্বাস পর্যন্ত এই মুহূর্তটা মনে থাকবে। ধন‍্যবাদ কৃশিব আমাকে একজন পরিপূর্ণ নারী করে তোলার জন‍্য। আমাকে তোমার মা হিসেবে বেছে নেওয়ার জন‍্যও ধন‍্যবাদ।

আর আজ কারভাচৌথ উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় স্বামী কুণালের সাথে দারুন রোম্যান্টিক একটি ছবি শেয়ার করেছেন পূজা। ছবিতে দেখা যাচ্ছে আজকের এই বিশেষ দিনে কুণালের ঠোঁটে ঠোঁটে রেখে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন পূজা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘শুভ কারভাচৌথ ভালোবাসা।’ এই ছবি দেখে কমেন্ট করেছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা। তিনি লিখেছেন ‘আমার শ্বশুর, শ্বাশুড়ির রোম্যান্স। আমি আমার বাচ্চা স্বামী কে মিস করছি।’

Related Articles

Back to top button