ওয়েব সিরিজখবরবিনোদন

প্রেগনেন্ট হওয়ায় আগেভাগে সেরেছিলেন রেজিস্ট্রি, এবার ছেলেকে কোলে নিয়েই বিয়ের পিঁড়িতে পূজা

টলিউডের অভিনেত্রী পূজা ব্যানার্জী (Puja Banerjee)। ধীরে ধীরে দর্শক মহলে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। গতবছর মা হয়েছেন পূজা, কিন্তু তার বিয়েটাই হয়নি ঠিক ভাবে। আসলে গোটা দেশ জুড়ে করোনা পরিস্থিতি থাকায় ধুমধাম করে সামাজিক বিয়ে করতে পারেননি অভিনেত্রী। এদিকে প্রেগনেন্ট হয়ে পড়েছিলেন, যে কারণে স্বামী কুণাল ভার্মার (Kunal Varma) সাথে আইনি বিয়ে সেরেছিলেন কোনোমতে।

তবে এবার সামাজিক বিয়ে সারতে চলেছেন পূজা। ছেলে কৃশবকে (Krishav) সাথে নিয়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। গতবছর পুজোয় কৃশবের মা হয়েছিলেন পূজা। এবছর পুজোয় এক বছরে পা দিয়েছে ছোট্ট কৃশব। এবার একবছরের ছেলেকে নিয়েই আগামী নভেম্বরে কুণালের সাথে বিয়ের পিঁড়িতে বসতে দেখা যাবে পূজাকে।

অভিনেত্রী নিজেই এই খুশির খবর শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। নভেম্বর মাসের ১৫ তারিখে গোয়াতে ডেস্টিনেশন ওয়েডিং হতে চলেছে পূজা ও কুণালের। স্বামী কুণালের সাথে একটি ছবি শেয়ার করে পূজা সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ফাইনালি বিয়েটা হচ্ছে। সাথে ‘Save the Date’ এর একটি কার্ড তৈরী করেও শেয়ার করেছেন পূজা।

যেমনটা জানা যাচ্ছে গোয়াতে সামাজিক বিয়ের আয়োজন হলেও। খুব বেশি সংখ্যক অতিথি থাকছে না। দুই পরিবারের কিছু সদস্য আর কিছু ঘনিষ্ঠ বন্ধু বান্ধবীদের নিয়েই সেই বিয়ের আসর বসবে। এরপর মুম্বাইতে ফিরে একটি বড় পার্টির আয়োজন করা হতে পারে।

প্রসঙ্গত, পূজা ও কুণালের বিয়েটা আগের বছরেই হয়ে যেত। কিন্তু করোনা পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িতে দিত নিজেদের বিয়ের টাকাটা করোনা মোকাবিলার তহবিলে দান করেছিলেন পূজা। তবে আইনি বিয়ে সেরে কুনালের সাথে একসাথে থাকতে শুরু করেন অভিনেত্রী। এরপর তিনমাস পেরোতেই সুখবর মেলে, মা হতে চলেছেন অভিনেত্রী। গতবছরে দূর্গা চতুর্থীর দিনেই ছেলে কৃশবের মা হন পূজা।

ছেলে আর স্বামীকে নিয়ে এরপর বেশ সুখেই সংসার করছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই ছেলের সাথে খুঁনসুটি আর খেলার নানা মুহূর্ত শেয়ার করে নেন। তবে এবার ফাইনালি নিজের বিয়ের খবর শেয়ার করে বেশ খুশি পূজা ব্যানার্জী।

Related Articles

Back to top button