ছবিবিনোদনসিরিয়াল

ছেলে নিয়েই বিয়ের পিঁড়িতে পূজা, গোয়ায় ধুমধাম করে হলো অনুষ্ঠান, রইলো সম্পূর্ণ অ্যালবাম

সদ্য একরত্তি ছেলে কৃশিবকে (Krishiv) কোলে নিয়ে স্বপ্নের বিয়ে সেরেছেন বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী (Puja Banerjee) এবং তার স্বামী কুণাল বর্মা (Kunal Verma)। বিগত কয়েক দিন ধরেই সেই খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। গত ১৫ ই নভেম্বর গোয়ার সমুদ্র সৈকতে ধুমধাম করে সামাজিক বিয়ের অনুষ্ঠানের আয়োজন করছিলেন এই সেলিব্রেটি জুটি। এই কদিন বিয়ে নিয়ে ব্যস্ত ছিলেন তারা।

তাই বিয়ের পর্ব মিটতেই ধীরে ধীরে সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করেছেন পূজা এবং কুনাল। রিল লাইফের মতোই রিয়েল লাইফেও তাদের বিয়ের পুরো অনুষ্ঠান সিনেমা থেকে কোনো অংশে কম নয়। করোনা সংক্রমণের জেরে একেবারে ঘরোয়াভাবে আগেভাগেই রেজিস্ট্রি করে আইনিভাবে বিয়ে সেরে নিয়েছিলেন কুণাল আর পূজা।


কিন্তু রেজিস্ট্রি ম্যারেজের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন পূজা। তাই দীর্ঘদিন সম্পর্কে থাকার পর তড়িঘড়ি রেজিস্ট্রি ম্যারেজ করে নিয়েছিলেন তারা। এরপর গত বছরের অক্টোবর মাসেই তাদের কোল আলো করে আসে একরত্তি কৃশিব। কৃষ্ণ আর শিব ঠাকুরের নাম মিলিয়েই ছেলের এই নাম রেখেছেন তারা। তাকে নিয়েই এতদিন জমিয়ে সংসার করছিলেন কুনাল পূজা।

এখন করোনার প্রভাব খানিক কমেছে আর কৃশিবও একটু বড় হয়েছে।তাই এই সুযোগে সামাজিক বিয়েটাও সেরে ফেলার সিদ্ধান্ত নেন পূজা আর কুনাল। ইতিমধ্যেই গোয়াতে সম্পন্ন হয়েছে তাদের সাধের ডেস্টিনেশন ওয়েডিং। ছেলেকে কৃশিব কে কোলে নিয়েই বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই দম্পতি।

গোয়াতেই সম্পন্ন হয়েছে পূজার সঙ্গীত ও মেহেন্দী অনুষ্ঠান। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাদের বিয়ের একাধিক ছবি। বিয়ের দিন লাল টুকটুকে বেনারসি পরে বাঙালি বধূর সাজে সেজেছিলেন পুজা। কুণালের পরনে ছিল লাল পাঞ্জাবী। আর ছোট্টো কৃশিবকে পরানো হয়েছিল লাল সাদা ধুতি পাঞ্জাবি।বিয়ের সেই সমস্ত ছবিই ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন এই নব দম্পতি।

Related Articles

Back to top button