ছেলেকে কোলে নিয়ে নববর্ষের শুভেচ্ছা জানালেন পূজা ব্যানার্জি! খিলখিলিয়ে হেসে উঠল কৃশিব


গত ৯ ই অক্টোবর মা হন পূজা ব্যানার্জি (Puja Banerjee), আর দেখতে দেখতে কৃশিবের বয়স এখন ৫ মাস। দিন কয়েক আগেই অন্নপ্রাশন ও হয়েছে খুদের৷ শিব রাত্রির দিনেই কেক কেটে কৃশিবের ৫ মাসের জন্মদিন পালন করেছিলেন পূজা, কুণাল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার ও করেছিলেন দম্পতি।

এতদিন খুদের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন এই তারকা দম্পতি। এখন ছটফটে ছোট্ট খুদেকে নিয়েই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। প্রায়শই কৃশিবের বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায় পূজাকে।

Puja Banerjee Krishiv Verma

কৃষ্ণ আর শিবের মিশেলে অভিনেত্রী ছেলের নাম রেখেছিলেন কৃশিব। ছেলে জন্মানোর পর ক্যাপশনে সেই কথা উল্লেখ করে পূজা লেখেন, ‘হরে কৃষ্ণ। ওঁ নমঃ শিবায়। আপনাদের মুখোমুখি আমাদের ছেলে কৃশিব।’

৫ মাস বয়সে বেশ দুষ্টু হয়েছে পূজা পূত্র। এখন মায়ের সঙ্গে জমিয়ে পোজ দিতে গেছে সেও। এবার মায়ের সাথে সাথেই গঙ্গো এবং নববর্ষের শুভেচ্ছা জানালো কৃশিব। ধূসর রঙের শাড়ি ও গোলাপি ব্লাউজে একদম ট্র‍্যাডিশনাল লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি।

অন্যদিকে পূজার স্বামী কুণাল ভার্মা স্ত্রী ও ছেলের একটি ছবি শেয়ার করেছেন অনুরাগীদের জন‍্য। ছোট্ট কৃশিবকে কোলে নিয়ে হাসিমুখে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন পূজা। নজর কেড়েছে কৃশিবের মুখের একগাল মিষ্টি হাসিও। খুদের পরনে ছিল ধুতি পাঞ্জাবি। কুণাল ও সকলকে সবাইকে গঙ্গোর ও নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।