বিনোদনসিরিয়াল

প্রমাণ নিয়ে রেডি থাকবেন! কাস্টিং কাউচ প্রসঙ্গে প্রিয়াঙ্কার বিরুদ্ধে চ্যালেঞ্জ প্রযোজকের

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে কার্যত শোরগোল ফেলে দিয়েছে টেলিভিশন জগতের এক অনামী অভিনেত্রীর করা বিস্ফোরক অভিযোগ। আসলে সম্প্রতি এক সংবাদমাধ্যমে জনপ্রিয় ‘খড়কুটো’ সিরিয়ালের চিনি অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র, নাম না করেই ইন্ডাস্ট্রির খ্যাতনামা প্রযোজক সুশান্ত দাস এবং পরিচালক পীযূষ ঘোষের বিরুদ্ধে কাস্টিং কাউচের মতো বিস্ফোরক অভিযোগ এন ছিলেন।

যার বিরুদ্ধে কার্যত গর্জে উঠেছে টেলিভিশন জগতের একাধিক জনপ্রিয় অভিত্রী। তালিকায় রয়েছেন অভিনেত্রী রিমঝিম মিত্র, মিশমি দাশ সহ দীর্ঘদিনের অভিজ্ঞ অভিনেত্রী মৈত্রী। আসলে এদিনের সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছিলেন তার প্রথম সিরিয়াল ছদ্মবেশী। আর এই প্রথম সিরিয়ালে অভিনয় করতে গিয়েই নাকি একটানা ওই সিরিয়ালের প্রযোজক পরিচালকদের থেকে কুপ্রস্তাব মতো সমস্যার মধ্যে পড়েছিলেন তিনি। যার জেরে নাকি মাঝপথেই সিরিয়াল ছেড়েছিলেন নায়িকা।

তবে এদিন এই নায়িকার সমস্ত অভিযোগ অস্বীকার করে সোশ্যাল মিডিয়া জুড়ে একটি দীর্ঘ পোস্ট করেছেন ইন্ডাস্ট্রির খ্যাতনামা প্রযোজক সুশান্ত দাস। প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ এনে তিনি দাবি করেছেন শুধুমাত্র সস্তার খ্যাতি পাওয়ার আশায় এমন একটা ঘৃণ্য কাজ করে তিনি একেবারেই ঠিক করেননি। তাই প্রিয়াঙ্কাকে সমস্ত প্রমাণ রেডি রাখার কথা জানিয়ে আদালতে যাওয়ার কথা উল্লেখ করেছেন এই প্রযোজক।

এছাড়াও প্রযোজকের দাবি প্রিয়াঙ্কা একেবারেই অভিনয় পারেন না তাই তাকে বাদ দেওয়া হয়েছিল ওই সিরিয়াল থেকে। তবে সেই সাথে তিনি জানতে চেয়েছেন এমন কাজ করার জন্য আসলে কে তাকে উস্কানি দিয়েছে। প্রসঙ্গত টলিপাড়ার সকল সদস্যদের কাছে প্রযোজক সুশান্ত দাস অত্যন্ত পরিচিত নাম। আলতা ফড়িং, গ্রামের রানী বীণাপাণি,কৃষ্ণকলি, অপরাজিতা অপু, উমা সহ একাধিক ধারাবাহিকের প্রযোজক সুশান্ত দাস। তাই নিজের কাজের জায়গায় যথেষ্ট খ্যাতি রয়েছে এই প্রযোজকের।

এরপরে ইন্ডাস্ট্রির প্রযোজক সুশান্ত দাস এর সমর্থনে ফেসবুকে একে একে পোস্ট করতে শুরু করেন জনপ্রিয় তারকারা। সুশান্ত দাসের পাশে দাঁড়িয়ে রিমঝিম লিখেছেন ‘আমি শপথ করে বলতে পারি সুশান্ত দাস এবং পীযূষ ঘোষ কোনভাবেই এই কাজ করতে পারে না। যেভাবে এই নতুন মেয়েটি যাকে আমি চিনিও না নিজেকে নিচে নামালো এই কাজটি করে তা কহতব্য নয়।’ প্রযোজক কে সমর্থন করেছেন মিশমি এবং মৈত্রীর মতো অভিনেত্রী রাও।

Related Articles

Back to top button