বিনোদন

দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই দুই থেকে তিন! ছেলে কোলে নিয়েই বিশেষ দিন কাটালেন মিঠাইয়ের ‘নন্দা’ ও শুভজিৎ

বিয়ের দু বছরের মাথাতেই অর্থাৎ চলতি বছরেই মা হয়েছেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী (Prriyam Chakraborty)। টেলি পাড়ারই জনপ্রিয় মুখ অভিনেতা শুভজিৎ করকে বিয়ে করে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন তারা। ছেলে হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন প্রিয়ম পতি শুভজিৎ। তাদের একমাত্র পুত্র সন্তানের নাম মিশভ।

প্রিয়মকে আমরা শেষ দেখেছিলাম এই মুহুর্তে বাংলার এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’য়ের’য়ের শ্রীনন্দার চরিত্রে। কিন্তু ধারাবাহিক চলাকালীনই গর্ভবতী হন অভিনেত্রী, আর তার জেরেই ছাড়েন ধারাবাহিক। প্রথমে সদ্যজাতর মুখ প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি। তবে দিন কয়েক আগেই পুচকের একটি ছবি প্রকাশ্যে এনেছিলেন তারকা দম্পতি, যেখানে ছোট্ট মিশভ একহাতে ধরেছিল মায়ের আঙুল।

এবার নেটপাড়ায় ভাইরাল প্রিয়ম শুভজিতের দ্বিতীয় বিবাহবার্ষিকীর ছবি। যেখানে মা বাবার সাথ দিয়েছে ছোট্ট মিশভও। দীর্ঘ ৭ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৯ সালে ধুমধাম করে সাত পাক ঘোরেন প্রিয়ম, শুভজিত৷ দুবছর আগে ঠিক আজকের দিনেই চার হাত এক হয়েছিল তাদের। তাই এই বিশেষ দিনটি নিজেদের মতো করে ছিমছামভাবে কেক কেটে পালন করলেন প্রিয়ম শুভজিত। আর কোলে ছিল ছোট্ট মিশভ।

মিশভ ছোট বলে এখন পর্দা থেকে দূরেই রয়েছেন প্রিয়ম। পুচকে আরেকটু বড় হলে তবেই কাজে ফিরবেন বলে জানিয়েছেন অভিনেত্রী। নিজের সমস্ত সময় টুকু এখনও পর্যন্ত সন্তানের জন্যই তুলে রেখেছেন অভিনেত্রী৷

২০১৯ সালে গাঁটছড়া বেঁধেছিলেন প্রিয়ম – শুভজিৎ। বিয়ের বছর দুয়েকের মধ্যেই তারা দুই থেকে তিন হয়েছেন। এখন ছোট্ট ‘মিশভ’কে নিয়ে তাদের সাজানো সংসার। বর্তমানে, শুভজিৎ এখন ‘ধ্রুবতারা’ সিরিয়ালে অভিনয় করছে।তবে তাঁদের দুজনকে এখনও পর্যন্ত কোনো সিরিয়ালে একসাথে অভিনয় করতে দেখা যায়নি। তবে ছোটপর্দায় একসঙ্গে কাজ না করলেও সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছে এই রিয়েল লাইফ কাপলকে।

 

Related Articles

Back to top button