বিনোদনসিনেমা

দুজনেই ‘স্টার কিড’ তফাৎ শিক্ষায়! একজন দেশের নাম উজ্জ্বল করল তো অপরজন গাঁজা খেয়ে জেলবন্দী

বাবার যোগ্য সন্তান বেদান্ত মাধবন (Vedaant Madhavan)। মাত্র ১৬ বছর বয়সেই অনন্য নজির গড়লেন জনপ্রিয় বলিউড অভিনেতা আর মাধবনের (R Madhavan) ছেলে। একটি নয়,দুটি নয় সুইমিং চ‍্যাম্পিয়নশিপে একসাথে সাত সাতটি পদক জিতে জনপ্রিয়তার দিক দিয়ে রাতারাতি টেক্কা দিচ্ছেন নিজের বাবাকেও। আর এই অভাবনীয় মুহুর্ত নিঃসন্দেহে দারুন উপভোগ করছেন আর মাধবন।

বেদান্তের এই অভাবনীয় সাফল্যই তাঁকে আর ৫ জন আর পাঁচজন স্টার কিডদের থেকে আলাদা করে তুলেছে। উল্লেখ্য বিটাউনেরে এই ঝাঁচকচকে গ্লামার ওয়ার্ল্ডের আড়ালে আজকাল বেশীরভাগ সেলিব্রেটি কিডরাই বিতর্কে নাম জড়ানোর কারণেই শিরোনামে আসেন। সেখানে ব্যাতিক্রম হলেন মাধবনের ছেলে বেদান্ত।

R Madhavan, Vedanth Madhavan,

সম্প্রতি বেঙ্গালুরুতে ৪৭ তম জুনিয়র ন‍্যাশনাল অ্যাকোয়াটিক চ‍্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হয়েছে।এই চ্যাম্পিয়নশিপে ৪টি রুপো ও ৩টি ব্রোঞ্জসহ মোট ৭টি পদক জয় করেছেন বেদান্ত। জানা গেছে বেদান্ত মহারাষ্ট্রের হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। উল্লেখ্য দেশের হয়ে এবছর প্রথম আন্তর্জাতিক পদক জিতেছেন তিনি।

ছেলের এই আকাশছোঁয়া সাফল্য পাওয়ার আনন্দ এদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেতা আর মাধবন লিখেছেন ‘আপনাদের সবার আশীর্বাদে, শুভেচ্ছায় ও ঈশ্বরের কৃপায় বেদান্ত আমাদের আবার গর্বিত করেছে। জুনিয়র ন্যাশনাল সাতাঁর প্রতিযোগিতায় তিনটি গোল্ড ও একটি সিলভার মেডেল পেয়েছে সে। এই প্রথম ব্যক্তিগত ইভেন্টে ন্যাশনাল মেডেল পেয়েছে। এর পরেই লড়াই হবে এশীয় স্তরে’।

আর মাধবন এই পোস্ট টি শেয়ার করার পরেই স্টার কিডের সাফল্যে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন সকলে। আর এই স্টার কিড কথাটার সূত্র ধরেই অনেকে এপ্রসঙ্গে বেদান্তের সঙ্গে তুলনা টানছেন বিটাউনের অন্যতম জনপ্রিয় স্টার কিড তথা শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খানের (Aryan Khan)। সোশ্যাল মিডিয়ায় মাধবনের ছেলেকে প্রশংসায় ভরিয়ে দেওয়ার পাশাপাশি আরিয়ানকে নিয়ে শুরু হয়েছে দেদার ট্রোলিং।

Related Articles

Back to top button