বিনোদনভিডিওসিনেমা

ফিরে এল ‘পোয়েনজিৎ’-ঋতুপর্ণা জুটির নস্টালজিয়া! চোখ তুলে ২.০ তে নজর কাড়লেন ঈপ্সিতা

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম ‘এভারগ্রীন’ জুটি (Evergreen Couple) হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-এর জুটি। একটা সময় ছিল যখন বাংলার সিনেমাপ্রেমী দর্শকদের কাছে প্রসেনজিৎ-ঋতুপর্ণার সিনেমা মানেই ফার্স্ট ডে,ফার্স্ট শো ছিল মাস্ট। তখন সিনেমাহলে এই জুটির সিনেমা মুক্তি পাওয়া মানেই তা ছিল সুপারহিট।

তখনকার দিনের ‘পোয়েনজিৎ’ ঋতুপর্ণা জুটির এমনই একটি সুপার ডুপার হিট সিনেমা ছিল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। আজ থেকে ২২ বছর আগে অর্থাৎ ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ফের একবার উস্কে দিতে চলেছে বাংলার সিনেপ্রেমী দর্শকদের পুরোনো নস্টালজিয়া। চলতি বছরে প্রথম দিকেই অর্থাৎ ফেব্রুয়ারি মাসে বেশ ভালো রকম সাসপেন্স তৈরি করেছিলেন টলিউডের ইন্ডাস্ট্রি বলে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

জল্পনা উস্কে দিয়ে বুম্বা দা জানিয়েছিলেন ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ (Prosenjit Weds Rituparna)। আর এই খবর রীতিমতো শোরগোল ফেলে গিয়েছিল গোটা সোশ্যাল মিডিয়ায়। অনেকেই ভাবতে শুরু করেছিলেন এই বয়সে হয়তো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাংলা ইন্ডাস্ট্রির এভারগ্রিন জুটি প্রসেনজিৎ ঋতুপর্ণা। কিন্তু তা নয় আসলে কিছুদিন আগেই অভিনেতা জানিয়েছিলেন খুব শিগগিরই একটি সিনেমা মুক্তি পেতে চলেছে।

যার নামই হতে চলেছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। এই সিনেমাটি যৌথভাবে নিবেদন করেছেন প্রসেনজিৎ ঋতুপর্ণা।  এই সিনেমায় মুখ্য চরিত্রের দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জি এবং অভিনেতা রিশব বসুকে। সব ঠিক থাকলে আগামী ২৫ নভেম্বরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। এই সিনেমাতেই ব্যবহার করা হয়েছে শ্বশুরবাড়ি জিন্দাবাদ সিনেমার জনপ্রিয় গান ‘চোখ তুলে দেখোনা কে এসেছে’ ।

পুরোনো গানটাকেই নতুন করে ঘষে মেজে রিমেক করা হয়েছে। এই গানে একেবারে নতুন রূপে ধরা দিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এখানে অভিনেতাকে দেখা গিয়েছে একেবারে রকস্টার স্টাইলে।  অন্যদিকে অভিনেতার রিশব বসু এবংঅভিনেত্রী ঈপ্সিতা চাটার্জীকে দেখা গিয়েছে একেবারে নব বরবধূর সাজে। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে প্রতিশ্রুতি মতোই চলতি সপ্তাহে মুক্তি পেয়েছেন প্রসেনজিৎওয়েডস  ঋতুপর্ণা সিনেমার বহু প্রতীক্ষিত গান ‘চোখ তুলে ২.০’ ।

Related Articles

Back to top button