গানবিনোদনভাইরালভিডিওসিনেমা

রিয়ালিটি শোতেও নেপোটিজম! ইস্মার্ট জোড়ির মঞ্চে প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে দেখে খেপে লাল দর্শক

সপ্তাহজুড়ে দর্শকদের বিনোদনের রসদ জোগাতে কিন্তু বাংলা সিরিয়ালের জুড়ি মেলা ভার। তবে সপ্তাহ শেষে সিরিয়ালের একঘেয়েমি কাটাতে ইদানিং চাহিদা বাড়ছে একাধিক রিয়ালিটি শোয়ের। চলতি বছরেই তেমনই স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল এক নতুন স্বাদের নন ফিকশন সেলিব্রিটি রিয়েলিটি-শো ‘ইসমার্ট জোড়ি’ (Ismart Jodi)।

বাংলার একাধিক সেলিব্রিটি দম্পতির মন পাগল ভালোবাসার কথা শোনাতেই শুরু হয় এই রিয়ালিটি শো। শুরুর দিকে এই রিয়ালিটি শোয়ের মাত্র দুটি এপিসোডের শুটিং করেছিলেন প্রয়াত টলিউড অভিনেতা তথা বাংলার কার্তিক ঠাকুর অভিষেক চট্টপাধ্যায় (Abhishek Chatterjee) এবং তাঁর স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় (Sanjukta Chatterjee)। এই রিয়ালিটি শোয়ের শুটিং করতে করতেই অসুস্থ হয়ে পড়েছিলেন প্রবীণ অভিনেতা।
সেসময় শুটিংয়ের মাঝপথেই প্রচন্ড অসুস্থ বোধ করেন অভিষেক। এরপর সেই অবস্থাতেই তড়িঘড়ি বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছিল অভিনেতাকে। নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় প্রবীণ অভিনেতার।মৃত্যুর পর অভিনেতার স্ত্রী সংযুক্তা  দাবি করেছিলেন অসুস্থ অবস্থাতেই নাকি জোর তার স্বামীকে দিয়ে শুটিং  করানো হয়েছিল।
প্রয়াত অভিনেতার স্ত্রীর সেই অভিযোগ ঘিরে ইতিপূর্বে উত্তাল হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া। প্রসঙ্গত জীবিত অবস্থায় একাধিকবার টলিউডের নেপোটিজম প্রসঙ্গে মুখ খুলেছিলেন অভিষেক।  বারবার তাঁর সেই অভিযোগের আঙুল উঠেছিল টলিউড ইন্ডাস্ট্রি বলে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং বাংলার প্রথম সারির অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের (Rituparna Sengupta) দিকে।

যে রিয়েলিটি শো এর শুটিং-এ এসে অভিষেকের মৃত্যু হয়েছিল বলে দাবি করেছিলেন তার স্ত্রী। এবার সেই রিয়েলিটি শো-এর মঞ্চেই এবার একসঙ্গে হাজির হতে চলেছেন বাংলা ইন্ডাস্ট্রির অমর সঙ্গী জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা।ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ্যে আনা হয়েছে রিয়েলিটি শোয়ের স্পেশাল এপিসোড এর একটি প্রমো। সেই প্রমো দেখামাত্রই নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলতে শুরু করেছেন এই ভাবেই স্টার জলসার রিয়েলিটি শো-এর মঞ্চে স্বজনপোষণ (Nepotism) চলছে কিনা।

Related Articles

Back to top button