বিনোদনভিডিওসিনেমা

‘রচনাকে লোকের সামনেও আদর করতে পারি’! বাংলার Didi no 1-কে জড়িয়ে ধরে এ কি বললেন প্রসেনজিৎ

বাংলা সিনেমার সর্বকালের সেরা জুটির মধ্যে অন্যতম হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) এবং রচনা ব্যানার্জীর (Rachna Banerjee) জুটি। একসাথে জুটি বেঁধে একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তাঁরা। একে অপরের বিপরীতে অভিনয় করেছেন কম করে ৩৫টা ছবিতে। যদিও এখন আর বড় পর্দায় দেখা যায় না রচনাকে। জি বাংলার জনপ্রিয় গেম শো এর দৌলতে গোটা বাংলার ‘দিদি নাম্বার ১’ হয়ে উঠেছেন তিনি।

অন্যদিকে টলিউডের ইন্ডাস্ট্রি বলে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেদিক দিয়ে দেখতে গেলে তিনিও একপ্রকার বাংলা সিনেমার নতুন প্রজন্মের কাছে দাদা হিসাবেই পরিচিত। দুজনের কাছেই বয়স একটা সংখ্যা। এই  বয়সে এসেও একের পর এক বাংলা সিনেমা উপহার দিয়ে ছক্কা হাঁকিয়ে যাচ্ছেন বুম্বা দা। কিছুদিন আগেই  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একই ফ্রেমে ধরা দিয়েছিলেন নবইয়ের দশকের এই জনপ্রিয় জুটি।

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং রচনা ব্যানার্জীর একটি রীল ভিডিও শেয়ার করা হয়েছিল। যা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে পড়ে। তার আগে জুন মাসে দিদি নাম্বার ১-এ শেষবার একসাথে মঞ্চ শেয়ার করেছিলেন এই জুটি। ‘আয় খুকু আয়’-সিনেমার প্রচারে এসেছিলেন প্রসেনজিৎ।সেখানে প্রয়াত বাবার কথা উঠতেই অভিনেত্রী আবেগপ্রবণ হয়ে পড়লে তার চোখের জলও মুছিয়ে দিতে দেখা গিয়েছিল অভিনেতাকে।

সম্প্রতি আনন্দবাজার অনলাইনের পুজো স্পেশ্যাল শ্যুটে একসঙ্গে হাজির হয়েছিলেন দুই তারকা। সেখানেই কথায় কথায় আবার যেন ফিরে এল প্রসেনজিৎ-রচনা জুটির পুরোনো ম্যাজিক। কথা হল,আড্ডা হল প্রেম-আর বিয়ে নিয়েও। প্রসঙ্গত প্রসেনজিতের ওপর রচনার ক্রাশের কথা অজানা নয় কারও কাছেই। অনেকদিন আগেই এক রিয়ালিটি শোয়ে এসে সেকথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী।

এদিন ফের একবার যেন সেই কথার রেশ টেনেই রচনা বললেন, ‘বুম্বাদা একা থাকলে আমি বিয়ে করতে চাইতাম।’সঙ্গে সঙ্গে পাশেই বসে থাকা  প্রসেনজিতের তরফে উত্তর আসে, ‘শুনেই ব্লাশ করছি’! এরপরেই রচনাকে নিজের দিকে টেনে নিয়ে জড়িয়ে ধরে তিনি জানান রচনার সাথে তাঁর সম্পর্কটাই এমন যে, ‘লোকের সামনেও ওকে আমি এইভাবে আদর করতে পারি।’

Related Articles

Back to top button