গসিপবিনোদন

বাবা হলেও অনুপ্রেরণা হতে পারেননি! এই অভিনেতাকে জীবনের আদর্শ মনে করেন প্রসেনজিৎ পুত্র মিশুক

টলিউড হোক বা বলিউড- তারকা সন্তান হলে তাঁকে নিয়ে সংবাদমাধ্যমে চর্চা তো হবেই। ঠিক যেমন টলিউড (Tollywood) সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) একমাত্র ছেলে তৃষাণজিৎকে (Trishanjit Chatterjee) নিয়ে হয়। বিনোদন দুনিয়ায় পা রাখার আগেই তাঁর জনপ্রিয়তা দেখার মতো। সোশ্যাল মিডিয়াতেও ভালো অনুরাগী রয়েছে তাঁর। মাঝেমধ্যেই নানান কারণে সংবাদমাধ্যমের শিরোনামেও উঠে আসেন বুম্বাদার আদরের ‘মিশুক’।

কয়েকমাস আগে যেমন বাবা প্রসেনজিৎ’এর সিনেমা ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র গান ‘চোখ তুলে দেখো না’য় নেচে সকলের নজর কেড়েছিলেন তৃষাণজিৎ। অনেকে তো তাঁকে ‘ভবিষ্যতের সুপারস্টার’ তকমাও দিয়ে দিয়েছিলেন তখন। এবার যেমন একটি সোশ্যাল মিডিয়া পোস্টের কারণে ফের চর্চার কেন্দ্রে চলে এসেছেন তিনি।

Prosenjit Chatterjee with son Trishanjit

সম্প্রতি কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন তৃষাণজিৎ। সেখানে ছিলেন তাঁর বাবা তথা টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। উপস্থিত হয়েছিলেন বলিউডের একাধিক খ্যাতনামা ব্যক্তিত্বও। আর তাঁদের মধ্যে একজনই হলেন মিশুকের ‘আদর্শ’, ‘অনুপ্রেরণা’, ‘দুনিয়া’।

বাকি আর পাঁচজন সাধারণ মানুষের মতোই তৃষাণজিৎ’এর কাছেও এই অভিনেতা ছিলেন দূর আকাশের এক তারকার মতোই। তাঁকে হাতের নাগালে পাওয়া ছিল অলীক স্বপ্নের মতো। কিন্তু সেই স্বপ্ন পূরণ হল কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে। এই অনুষ্ঠানে স্বয়ং বলিউড ‘বাদশা’ তথা শাহরুখ খানের (Shah Rukh Khan) দেখা পেয়ে প্রসেনজিৎ-পুত্র আনন্দে আত্মহারা হয়ে যান!

Trishanjit Chatterjee Shah Rukh Khan

অনেকেই ভাবতে পারেন, যার বাবা নিজেই একজন সুপারস্টার, তাঁর ছেলের ক্ষেত্রে কি সত্যিই এমনটা হতে পারে? তাহলে জানিয়ে রাখি, হ্যাঁ তারকা সন্তান হলেও এমনটা হয়। তৃষাণজিৎ’এর পোস্ট থেকেই আরও বেশি বোঝা গিয়েছে সেকথা।

Trishanjit Chatterjee Shah Rukh Khan

সকলের মতো শাহরুখের কাছেও তৃষাণজিৎ’এর পরিচয় ‘মিশুক’ নামেই। সেই নামেই উদ্দেশ্য করে শুভেচ্ছাবার্তাও লিখে দেন সুপারস্টার। ‘কিং খান’ একটি ছোট্ট কাগজে লিখে দেন, ‘মিশুকের উদ্দেশ্য, অনেক ভালোবাসা’। নীচে ‘বাদশা’র সই। নিজের আদর্শ-অনুপ্রেরণার সঙ্গে একটি ছবিও তুলেছেন তৃষাণজিৎ। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে সেগুলি শেয়ার করে তিনি লিখেছেন, ‘উনি শুধু তারকা নন, আমার দুনিয়া। আমার অনুপ্রেরণা, আদর্শ, উদ্বুদ্ধ করার মানুষ। গ্লোবাল স্টার ও এক এবং অদ্বিতীয় শাহরুখ খান’।


প্রসেনজিৎ-পুত্র যে শাহরুখের কত বড় ভক্ত তা তাঁর একটি শেয়ার করা ভিডিও থেকেই বেশ ভালো করে বোঝা গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দু’হাত খুলে ‘কিং খান’এর চেনা পোজ দিচ্ছেন তিনি। এতদিন সবাই জানত, মিশুক আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসির অনেক বড় ভক্ত। সেই জন্য ঠাকুরঘরেও রয়েছে আর্জেন্টাইন কিংবদন্তির ছবি। তবে তিনি যে শাহরুখেরও এত বড় ‘ফ্যান’ তা জানা গেল ‘KIFF’এর সৌজন্যেই!

Related Articles

Back to top button