বিনোদন

সোনার মন তোমার! বডিগার্ড রামের জন্মদিনে শুভেচ্ছা এবং কৃতজ্ঞতা জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

মহানায়ক উত্তম কুমার, সৌমিত্র চট্টোপাধ্যায়ের পর এহেন ব্যক্তিত্ব এবং জনপ্রিয়তা বোধহয় প্রসেনজিৎ চ্যাটার্জিরই (Prasenjit Chatterjee) রয়েছে। গত কয়েক দশক ধরে ইন্ডাস্ট্রিতে এক চেটিয়া রাজ করে চলেছেন অভিনেতা। এখনো পর্যন্ত প্রায় কয়েক শো সুপারহিট ছবিতে অভিনয় করে ফেলেছেন বুম্বা দা। অভিনয় যেন তার রক্তে। তার বাবা ছিলেন বলিউড তথা টলিউডের নামজাদা জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ চ্যাটার্জি। বাবার পরিচালিত ছবি ‘ছোট্ট জিজ্ঞাসা’র মাধ‍্যমেই প্রথম অভিনয় জগতেৎ পা রাখেন প্রসেনজিৎ। তারপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে।

গত কয়েক দশকে বাংলা ছবির বিবর্তনের সাথেও ওতোপ্রোতোভাবে জড়িয়ে অভিনেতা। বিভিন্ন চরিত্রে নিজের স্বকীয়তা প্রমাণ করেছেন তিনি। এত বড় মাপের তারকা হওয়া সত্ত্বেও তার সহমর্মিতা এবং অনবদ্য ব্যবহার বারংবার প্রশংসিত হয়েছে৷ টলিউডের নতুন আর্টিস্টদের পাশে দাঁড়ানো থেকে শুরু করে লকডাউনে কাজ হারানো অসহায় মানুষদের সহায়তা করা এসব নজিরই রেখেছেন অভিনেতা।

এবার ফের নেটিজেনদের মন জয় করলেন বুম্বা দা। আসলে তারকা হয়ে এই সমাজে চলাফেরা করা মোটেই সহজ কাজ নয়। সারাক্ষণই তারকাদের নিজেদের আতসকাঁচের তলায় রাখতে পছন্দ করেন সাধারণ মানুষ। একটু এদিক থেকে ওদিন হলেই প্রিয় তারকার উপর চড়াও হতেও দুদন্ড ভাবেন না তারা। তাই তারকাদের জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ হল তাদের দেহরক্ষীরা। দেহরক্ষী ছাড়া তারকারা এক মুহূর্তও সুরক্ষিত নয়।

গত দুদিন আগে সেই রক্ষাকবজের প্রতিই কৃতজ্ঞতা এবং তার জন্মদিনের শুভেচ্ছা জানালেন অভিনেতা। তার বডিগার্ড রাজু দা ওরফে রামের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লিখলেন, “সোনার মত মন তোমার, তোমার একাগ্রতা ও পরিশ্রমের কারণেই তুমি আজ সফল । শুভ জন্মদিন”। অভিনেতার এই প্রশংসা বার্তায় মন ভিজেছে নেটিজেনদেরও। বলাই বাহুল্য তাঁর এই পোস্ট মুহূর্তে এদিন ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button