খবরবিনোদনসিনেমা

স্বামী স্ত্রী হতে চলেছেন শ্রাবন্তী-প্রসেনজিৎ! ব্যাপারটা কি? ছবি প্রকাশ্যে আসতেই শুরু জল্পনা

টলিউডের প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আর ইন্ডাস্ট্রি নামে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। অনেকেই হয়তো জানেন না প্রসেনজিতের ছবিতে অভিনয় করেই প্রথম টলিউডে পা রেখেছিলেন শ্রাবন্তী। ‘মায়ের বাঁধন’ নামক ছবিতে একসাথে অভিনয় করেছিলেন দুজনে। সেখানে বাবা মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল শ্রাবন্তী-প্রসেনজিৎকে।

সম্প্রতি জানা যাচ্ছে স্বামী স্ত্রী হতে হকলেছেন শ্রাবন্তী ও প্রসেনজিৎ। না না, বাস্তবে নয় পরবর্তী ছবিতে জুটি বাঁধতে চলেছেন দুজনে। প্রথম ছবির পর কেটেছে ২৫ বছর আর এবার মেয়ের বুম্বাদার বদলে স্ত্রীর চরিত্রে দেখা মিলবে শ্রাবন্তীর। স্বভাবীভাবেই এমন একটা ছবিতে কাজের জন্য বেশ উৎসাহিত অভিনেত্রী। সাথে দর্শকদেরও বেশ আগ্রহ বেড়ে গিয়েছে নতুন রকমের একটি জুটির আশায়।

Srabanti Prosenjit upcoming film

যেমনটা জানা যাচ্ছে, ইতিমধ্যে ছবির শুটিং চালু হয়ে গিয়েছে। এই ছবির শুটিংয়ের জন্যই লন্ডনে গিয়েছিলেন অভিনেত্রী। এমনকি আগামী সেপ্টেম্বরও হয়তো লন্ডনে যেতে পারেন তিনি। বোঝাই যাচ্ছে ছবিটি লণ্ডনের কাহিনী নিয়েই তৈরী। ছবির কাহিনী অনুযায়ী, স্বামী স্ত্রী দুজনের মধ্যে বয়সের ফারাক অনেকটাই। হটাৎ করেই তাঁরা ক্রাইসিসের মধ্যে পড়ে যান। কিভাবে তাঁর থেকে দুজনে মাইল উদ্ধার পাবেন সেটা নিয়েই তৈরি ছবি।

ছবির পরিচালনায় রয়েছেন সায়ন্তন ঘোষাল। এটাই বুম্বাদার সাথে তাঁর প্রথম ছবি। তবে ছবিতে শ্রাবন্তী, প্রসেনজিৎ ছাড়াও ঋত্বিক চক্রবর্তিকেও দেখা যাবে। এবার নিশ্চই একটা প্রশ্ন মনে জাগছে যে ছবির নাম কি? কিন্তু মুশকিল হল এপর্যন্ত নাকি ছবির নাম ঠিক করা হয়নি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘অচেনা উত্তম’। সেখানে শ্রাবন্তীকে দেখা গেছে উত্তম কুমারের স্ত্রী গৌরীদেবীর চরিত্রে অভিনয় করতে। ছবিটি বেশ প্রশংসিত হয়েছে রুচিশীল দর্শকমহলে। তবে এখনও একেরপর এক ছবি লাইনে রয়েছে রিলিজের অপেক্ষায়। তাঁরই মাঝে নতুন ছবির কাজ আর সাথে লন্ডনে কাজের ফাঁকে বেরু বেরু সব মিলিয়ে বেশ ভালোই দিন কাটছে অভিনেত্রীর।

Related Articles

Back to top button