বিনোদনসিনেমা

সাধারণ মানুষ হিসেবে ট্যুইট করেছি অভিনেতা হিসেবে নয়! স্যুইগি কান্ড নিয়ে সাফাই দিলেন প্রসেনজিৎ

গত কয়েকদিন ধরেই শিরোনামে রয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit chatterjee), নেপথ্যে তার একটি ট্যুইট। আসলে একটি ফুড ডেলিভারি অ্যাপ (Food Delivery app) এ খাবার অর্ডার করেছিলেন প্রসেনজিৎ, কিন্তু যথাসময়ে অর্ডার করা খাবার না পেয়ে বেজায় চটেছিলেন টলিউড অভিনেতা। আর তারপরই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় (Mamata Banerjee) এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra modi) উদ্দেশ্য করে খোলা চিঠি লিখেছিলেন অভিনেতা।

আর এই ট্যুইট ভাইরাল হতেই হইচই পড়ে যায় সর্বত্র। অভিনেতাকে নিয়ে বয়ে যায় ট্রোলের বন্যা। কেউ কেউ আবার তুমুল সমালোচনা করে বলেন, সেলিব্রিটি হওয়ার কারণেই প্রসেনজিতের এরকম আচরণ। কেননা খাবার না পেয়ে এত বড় স্টেপ নিয়েছেন অভিনেতা, তা অনেকেই মানতে পারেনি।

এবার এই গোটা বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রসেনজিৎ সাফ জানান, “আমি ওই ট্যুইট একেবারেই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হিসেবে করিনি, একজন সাধারণ মানুষ হিসেবে করেছি। আমি টুইটারে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর নাম এনেছি, তার কারণ হল, আমার মনে হয় সার্ভিস ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত কর্মীদের আরও বেশি দায়িত্বশীল হওয়া উচিত।”

তিনি আরও বলেন, ” এই ঘটনা যদি ওষুদের ক্ষেত্রে হত। কেউ ওষুধ অর্ডার করে আর তার ডেলিভারি যদি যথাসময়ে না হয়, তবে বিপদ হতে পারত। বাড়িতে রান্না করতে ইচ্ছে না করলে কিংবা অতিথি এলেই মূলত আমরা অনলাইনে খাবার অর্ডার করি। খাবার ডেলিভারি না হলেও তা ডেলিভারি হয়েছে বলে দেখায়, তাহলে কি আমরা না খেয়ে বসে থাকব! এটা কোনও পোশাক অর্ডার করা হয়নি, যার জন্য অপেক্ষা করা যায়।”

Related Articles

Back to top button