বিনোদনভাইরালভিডিওসিনেমা

আজও রঙীন সেইদিন! দেবশ্রীই প্রথম ভালোবাসা, প্রকাশ্যে জানালেন প্রসেনজিৎ, রইল ভিডিও

রোজকার ইঁদুর দৌড়ের জীবনে বিনোদনের বিকল্প কিছু নেই। তাই সারাদিনের ব্যস্ত শিডিউল থেকে অবসর মিলতেই সকলের জীবনে একমুঠো অক্সিজেনের মত কাজ করে বিনোদনমূলক বিভিন্ন চ্যানেল গুলি। তবে রোজকারের সিরিয়াল ছাড়াও আজকাল দর্শকমহলে চাহিদা বাড়ছে আরও একটি জিনিসের। তা হল বিভিন্ন ধরনের রিয়্যালিটি শো (Reality Show)। এমনিতে বিভিন্ন চ্যানেলেই নাচ গান  নিয়ে একাধিক রিয়্যালিটি শো অনুষ্ঠিত হয়।

বর্তমানকালে জিবাংলা এবং স্টার জলসায় চলছে ধারাবাহিকের দাপট। নতুন কিছু রিয়ালিটি শোও আমরা দেখতে পাই বেশ কিছু বছর ধরে। দাদাগিরি, দিদি নং ওয়ান, ডান্স বাংলা ডান্স সুপার সিঙ্গার সহ বেশ কিছু প্রচলিত ধারার শো আমরা দেখেছি। এর সঙ্গে রয়েছে ইস্মার্ট জোড়ি, মীরাক্কেল, আপনি কী বলেন, হ্যাপি পেরেন্টস ডে এর মত রিয়ালিটি শো উপজীব্য গুলো একটু আলাদা রকমের।

বাংলার এমনই বেশ কিছু জনপ্রিয় ননফিকশন রিয়্যালিটি শো দাদাগিরি, দিদি নং ১,ডান্স বাংলা ডান্স সুপার সিঙ্গার সহ বেশ কিছু শো মন ছুঁয়েছে দর্শকদের। তবে বাংলা চ্যানেলে রিয়ালিটি শো নতুন। এমন অনেক রিয়ালিটি শো আছে যা বহু দিনের পুরনো। অনেক শো আবার বন্ধ ও হয়ে গিয়েছে। তার মধ্যে প্রথমেই নাম আসে মীরাক্কেল, হাউ মাউ খাউ, ব্যাটা বেটির ব্যাটেল। এছাড়া সবার মনে আছে কিনা জানা নেই, তবে একসময় জনপ্রিয় পরিচালক অনুরাগ বসুর (Anurag Basu) সঞ্চালনায় কে হবেন বিগেস্ট ফ্যান (Ke Hoben Biggest Fan) নামে একটি রিয়েলিটি শোয়ের সম্প্রচার করা হত জি বাংলার পর্দায়।

এই শোয়ের প্রত্যেক এপিসোডে একজন সেলিব্রিটি এখানে আসতেন এবং তার কয়েকজন ফ্যানের মধ্যে আয়োজন করা হত এক অভিনব প্রতিযোগিতার।তাদের বিভিন্ন প্রশ্নের মাধ্যমে জানা যেত যে তাদের মধ্যে ওই সেলিব্রেটি কে,কে সবথেকে বেশী ভাল করে জানেন। সেসময় বাংলায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল এই রিয়েলিটি শোটি। সম্প্রতি তারই একটি পুরনো এপিসোড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই শোয়ের দুটো আলাদা আলাদা এপিসোডে একবার দেবশ্রী রায় (Deboshree Roy) এবং একবার প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee) এসেছিলেন। প্রসঙ্গত একথা সকলেই জানেন প্রসেনজিৎ এর প্রথম বিবাহিত স্ত্রী হলেন দেবশ্রী।

এই শোতে এসে দেবশ্রী কে বলতে শোনা যায় ‘প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর আর দ্বিতীয় বিয়ে অভিনেত্রী কারণ তিনি মনের মতো মানুষ পাননি। দেবশ্রী রায়কে তো সকলেই বোঝে কিন্তু চুমকিকে ক’জন বোঝে?’ অপর একটি এপিসোডে যখন প্রসেনজিৎ এসেছিলেন তখন অনুরাগ বসু তাকে জিজ্ঞাসা করেন আপনার ফার্স্ট ক্রাশ কে? উত্তরে প্রসেনজিৎ বলেন ম্যাডোনা। তারপরই প্রশ্ন আসে আপনার ফার্স্ট লাভ? কয়েক সেকেন্ড চুপ করে গিয়ে প্রসেনজিৎ বলেন দেবশ্রী রায়! স্বাভাবিকভাবেই এতদিন পর অভিনেতার মুখে প্রাক্তন স্ত্রী অর্থাৎ দেবশ্রীর নাম শুনে অবাক হয়ে গিয়েছেন সবাই।

Related Articles

Back to top button