গানবিনোদনভাইরালভিডিওসিনেমা

কথা দিয়ে কথা কথা রাখলেন বুম্বাদা! শিলাজিৎ-এর বোন সোনামণির সাথে কথা বললেন প্রসেনজিৎ

আজকের দিনে ব্যস্ত জীবনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। আর এই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় যাদের নিয়মিত যাতায়াত তাদের কাছে অত্যন্ত পরিচিত একটি শব্দ ভাইরাল। ছবি থেকে ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায় মুহুর্তের মধ্যে। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় সেই ছবি কিংবা ভিডিও।

বাংলার জনপ্রিয় গায়ক শিলাজিৎ (Silajit)- এর দৌলতে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পরিচিত নাম বীরভূমের গড়গড়িয়া গ্রামের বাসিন্দা সোনামণি রুজ (Sonamoni Ruj)। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গায়কের গ্রামতুতো এই বোনের একটি ভিডিও। তার স্বপ্ন টলিউডের অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee) ছুঁয়ে দেখার। দিনের পর দিন তিনি সেই আর্জিই জানিয়ে এসেছেন ঝিন্টি গানের স্রষ্টা শিলাজিৎ কে।

কিন্তু অভিনেতা তথা গায়ক বহুবার বোনকে বুঝিয়ে বলার চেষ্টা করেছেন স্বয়ং টলিউডের ‘ইন্ডাস্ট্রি’কে ছোঁয়া হাতের মোয়া নয়। তাঁকে ওভাবে ধরা ছোঁওয়া যায়না৷ কিন্তু সোনামণি মানতেই চাননা কিছুতেই। বুম্বা দা বলতে অজ্ঞান সে। অবশেষে ‘নায়ক’ এর উদ্দেশ্যে এই বিশেষ ভক্তকে নিয়ে একটি ভিডিও বানানোর সিদ্ধান্ত নেন শিলাজিৎ। সেই ভিডিওতে সোনামণিকে নিজের মুখেই আবদার করতে বলেন শিলাজিৎ।

প্রিয় দাদার সাথে সাক্ষাৎ- এর সেই সুযোগ হাতছাড়া করতে চাননি সোনামণিও। তাই জড়ানো গলায় বুম্বাদার উদ্দেশ্যে তিনি আর্জি জানিয়েছিলেন , “বুম্বা দা তুমি গড়গড়ি আসবে। সময় নিয়ে আসবে। তোমায় প্রণাম করব।”সোনামণির ওমন মিষ্টি আবদারে সত্যি সত্যিই মন গলেছে নায়কের। তাই তিনি নিজেই একটি ভিডিও বার্তায় সোনামণির উদ্দেশ্যে উত্তরও পাঠিয়েছিলেন তিনি। কথা দিয়েছিলেন অতিমারী কমলেই তিনি স্বশরীরে সোনামণির গ্রামে যাবেন। সেইসাথে সোনামণিকে ভিডিও কল করে কথা বলার কথাও জানিয়েছিলেন নায়ক।


আর সেই প্রতিশ্রুতি মতোই সোনামণির সাথে কথা বলার জন্য এদিন শিলাজিৎ- এর ফোনে ভিডিও কল করেছিলেন স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। গ্রামেরই এক স্কুলের সামনে বসে ভিডিও কলে কথা বলার সেই মুহুর্ত ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শিলাজিৎ নিজেই। এদিনের ওই ভিডিও কলেও সোনামণি বারবার বুম্বাদার কাছে একবার অন্তত গ্রামে আসার আর্জি জানান। সবমিলিয়ে এই দুই অচেনা ভাই বোনের বেশ কিছুক্ষণ কথা হয় ভিডিও কলে।

Related Articles

Back to top button