খবরছবিবিনোদন

‘কাঁচা বাদাম’ গায়কের সাথে দেখা করলেন প্রসেনজিৎ, সাথে দিলেন দু লক্ষ টাকার আর্থিক সাহায্য প্রশংসা নেটিজেনদের

বিগত কিছুদিন যাবৎ সোশ্যাল মিডিয়াতে সর্বত্র একটাই গান চলেছে। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’ (Badam Badam Song) এখন নেটপাড়ার নিউ সেনসেশন পরিণত হয়েছে। ট্রেন্ডিং এই গানের জেরে বীরভূমের দরিদ্র ফেরিওয়ালা  ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) একপ্রকার সেলেব্রিটিতে পরিণত হয়েছেন। এবার ভুবনবাবুকে সাহায্য করতে এগিয়ে এলেন টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee)।

ইন্ডাস্ট্রির অভিনেতাদের মধ্যে বেশ জনপ্রিয় বুম্বাদা। বিগত কয়েক দশক ধরে বাঙালি দর্শকদের বিনোদনের জন্য একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন অভিনেতা। মানুষের বিনোদনের পাশাপাশি সময়ে সময়ে অসহায়দের পাশেও দাঁড়িয়েছেন। এবার সেই প্রসেনজিৎ হাজির হলেন এক সাংবাদিক সন্মেলনে। সেখানে  ‘বাদাম বাদাম’ গায়ক ভুবন বাবুর সাথে দেখা করেন অভিনেতা।

আর দেখা করে ভুবনবাবুকে দিয়ে  ষ্টুডিওতে গান রেকর্ডিং ও তিনি যদি চান তাহলে বাংলা সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয়ের সুযোগ পর্যন্ত অফার করেছেন বুম্বাদা। এখানেই শেষ নয় অভিনেতা একটি দু লক্ষ টাকার চেক দিয়ে এসেছেন গায়ককে। এই খবরটি প্রকাশ্যে আসায় নেটিজেনরা খুশি হয়েছেন। সাথে ভুবনবাবু যাতে ভবিষ্যতে আরও এগিয়ে যেতে পারেন তার জন্য শুভ কামনা জানিয়েছেন।

আসলে বীরভূমের এক দরিদ্র বাদাম ফেরিওয়ালা ভুবনবাবু। বাদাম বিক্রি করে মাত্র ২৫০ টাকা মত রোজগার করেই কোনোমতে সংসার চালাতেন তিনি। তবে তাঁর গান ভাইরাল হওয়ায় অনেকেই সেটা ব্যবহার করে লক্ষ লক্ষ টাকা উপার্জন করেছেন। কিন্তু তাঁর সিকি ভাগও পাননি গায়ক নিজেই। এই অভিযোগ নিয়েই পুলিশের দারস্ত হন তিনি। শেষে নিজের প্রাপ্য সন্মান ও কিছু টাকাও পান।

ইতিমধ্যেই ভুবনবাবু  একটি রেকর্ডিং স্টুডিওতে গান রেকার করেছেন। বাদাম বাদাম গানের পর স্টুডিওতে রেকর্ডিং করা রিমিক্স গানও বেশ জনপ্রিয়তা পেয়েছে। যেমনটা জানা গিয়েছে মোট ১০টি গানের একটি অ্যালবাম তৈরী হচ্ছে যেখানে ২টি গান থাকবে ভুবন বাদ্যকরের।

Related Articles

Back to top button