বিনোদনসিনেমা

মাথায় টাক পরনে লুঙ্গি! দিতিপ্রিয়ার বাবার চরিত্রে প্রসেনজিৎ -এর আসন্ন ছবির লুক দেখে অবাক নেটবাসী

বয়সের ছাপ আজ অবধি তাকে ছুঁতে পারেনি। তার কাছে বয়স একটি মাত্র সংখ্যা ছাড়া আর কিচ্ছুটি নয়। গত কয়েক দশক ধরে বিভিন্ন ধরনের ছবি, তথা চরিত্রে দাপিয়ে অভিনয় করে চলেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit chatterjee)। নিউ কামাররাও এক বাক্যে তার কাছে মাথা নত করে। আসলে তার ইউএসপিই তার গ্ল্যামার। যাই সাজুক না কেন, প্রসেনজিৎ -কে মানাবেই। বোধহয় সেই কারনেই তার ‘ইন্ডাস্ট্রি’ তকমা কার্যতই সার্থক।

আসন্ন ছবিতে প্রসেনজিৎ এর নতুন অবতার ঝাঁকিয়ে দিয়েছে নেটিজেনদের। নিজের চোখকে কার্যত বিশ্বাস করে উঠতে পারছেন না তারা। সেই নায়কোচিত গ্ল্যামারাস লুক ছেড়ে, আসন্ন ছবির জন্য নিজেকে ৩৬০ ডিগ্রি বদলে ফেলেছেন প্রসেনজিৎ। উল্লেখ্য ‘সুইৎজারল্যান্ড’ সিনেমার সাফল্যের পর জিৎ (Jeet) -এর প্রযোজনা সংস্থা ও শৌভিক কুন্ডু (Sauvik Kundu) আবার একসঙ্গে নিয়ে আসছে তাঁদের পরবর্তী ছবি, ‘আয় খুকু আয়’ (Ay Khuku Ay) ।

এই ছবিতে এক মফস্বলে বেড়ে ওঠা চিরন্তন বাবা-মেয়ের গল্প বলতে চলেছেন পরিচালক শৌভিক। যেখানে নিপাট সাধারণ একটি মেয়ের ছোট থেকে বড় হওয়া থাকবে। সেইসাথে থাকবে বাঙালি রীতি মেনে মেয়ের হাত ধরে বিয়ের মণ্ডপ পর্যন্ত পৌঁছে দেওয়ার গল্প। এই ছবিতেই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং পরিচালক সৃজিত মুখার্জী ঘরণী রাফিয়াত রশিদ মিথিলা (Rafiat Rashid Mithila)। ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করবেন সকলের প্রিয় রানিমা দিতিপ্রিয়া রায়।

এদিন প্রকাশ্যে এসেছে পর্দার বাপ মেয়ের ফার্স্ট লুক। ছবিতে দেখা যাচ্ছে লাল সাদা চেক জামা, পরনে লুঙ্গি , সাদা পাকা চুলের মাঝে প্রসেনজিৎ এর মাথায় বেশ বড় সড় টাক। গালে খোচা খোচা দাড়ি, আর মলিন মুখে বুম্বা’দাকে চেনা দায়। অন্যদিকে, দিতিপ্রিয়ার পরনে খুব সাধারণ এক সালোয়ার৷ গ্রামের সাধারণ এই বাবা- মেয়ের গল্পই জিত প্রযোজিত আসন্ন ছবির বিষয়বস্তু।

Related Articles

Back to top button