বিনোদনভাইরালভিডিওসিনেমা

কলকাতার ট্রামে চড়ে সিনেমার প্রচারের পর, প্রসেনজিৎ- এর বাংলা গানে নাচ করে মন জয় করলেন বরুন

অপেক্ষার অবসান ঘটিয়ে ২৫ নভেম্বর শুক্রবারই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা’র সিনেমা ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'(Prosenjit Weds Rituparna)। ওই একইদিনে মুক্তি পেতে চলেছে বলিউডের বরুন ধাওয়ান এবং কৃতি  শ্যানন অভিনীত সিনেমা ‘ভেড়িয়া’ (Bhediya)। তার আগেই সম্প্রতি হরর কমেডি ঘরানার এই সিনেমার প্রচারে কলকাতায় এসেছিলেন খোদ বলিউড অভিনেতা বরুন ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি শ্যানন (Kriti Shannon)।

এদিন শহরে তাদের স্বাগত জানাতে হাজির ছিলেন স্বয়ং টলিউডের ইন্ডাস্ট্রি বলে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। প্রথমত কলকাতায় ছবির প্রচারে বরুণ-কৃতি তার ওপর উপরি পাওনা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উপস্থিতি। সব মিলিয়ে এদিন ভেড়িয়ার সাংবাদিক সম্মেলনে বসেছিল চাঁদের হাট।  সিনেমার প্রচারে টিম ভেড়িয়া এসে পৌঁছেছিলেন কলকাতার ভবানীপুর কলেজে।

সিনেমার গানের সঙ্গে নাচ, আড্ডা গল্পের পাশাপাশি কলকাতার ঐতিহ্য ট্রামে  চড়েও সিনেমার প্রচার করতে দেখা গিয়েছিল বরুণ কৃতিকে।  কলকাতার বুকে টিম ভেড়িয়ার সঙ্গে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি কলকাতাবাসীর কাছে নিঃসন্দেহে বাড়তি পাওনা। এরই মধ্যে টিম  ভেড়িয়াকে শুভেচ্ছা জানিয়ে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিওতে দেখা গিয়েছে প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণার ছবির একটি গানে প্রসেনজিৎ-এর সাথেই পা মিলিয়ে ছিলেন খোদ বলিউড সুপারস্টার বরুণ ধাওয়ান। ভিডিওতে দেখা যাচ্ছে বরুনের পরনে রয়েছে একটি ওভার সাইজ টি শার্ট এবং ঢিলাঢালা প্যান্ট আর প্রসেনজিৎ পরে ছিলেন ফুল স্লীভ  টি-শার্ট এবং ডেনিম জিন্স। দুজনের পায়েই ছিল স্নিকার্স।

ভিডিওতে দেখা গিয়েছে প্রসেনজিৎকে দেখে হুবহু তাঁর স্টেপ নকল করছেন বরুন। প্রসঙ্গত এদিন এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে প্রসেনজিৎ লিখেছিলেন ‘বরুন ধাওয়ানের সাথে প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণার স্টেপস। অসংখ্য ধন্যবাদ বরুন। ‘ সেইসাথে এদিন গোটা টিম ভেড়িয়াকে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ।প্রসঙ্গত এদিন সিনেমার প্রচারে এসে প্রসেনজিতের সাথে খুনসুটি করতে দেখা গিয়েছিল বরুণকে। এদিনের সাংবাদিক সম্মেলনে প্রসেনজিৎকে ‘দাদা’ সম্মধন করেন ডেভিড পুত্র। কম যান না প্রসেনজিৎও, মজার ছলেতিনি  অবাক হওয়ার ভান করতেই বরুণ বলে ওঠেন, ‘‘আসলে আমি জানি না বাঙালিদের কাছে ওনার বয়স এখনও ১৬ বছর।’’

Related Articles

Back to top button