বিনোদনভিডিও

পুজোর মেজাজে মেতে উঠেছেন দেব-বুম্বাদা, রইল রিয়্যালিটি শোয়ের মঞ্চে দুজনের একসাথে ঢাক বাজানোর ভিডিও

আর মাত্র হাতে গোনা কয়েকদিনের অপেক্ষা। এরপরই শুরু হয়ে যাবে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গা পুজো (Durga Puja)। আপাতত প্রায় প্রত্যেকেরই পুজোর কেনাকাটার প্রায় শেষ। পুজোর সপ্তাহ দুয়েক আগেই এসে গিয়েছে আগমনী মেজাজ। এবার পুজো পুজো মেজাজ পৌঁছে গিয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র’এর মঞ্চেও।

পুজোর সপ্তাহ দুয়েক আগেই বাংলার এই নামী রিয়্যালিটি শোয়ের মঞ্চেও উৎসবের আবহ। আর দুর্গা পুজোর মেজাজ থাকবে অথচ ঢাক থাকবে না, এমনটা কী হয়? তাই এই রিয়্যালিটি শোয়ের মঞ্চেই একসঙ্গে ঢাক বাজালেন টলিউডের দুই সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং দেব (Dev)।

Prosenjit Chatterjee and Dev

পুজোর সময়ই মুক্তি পাবে বুম্বাদা এবং দেব অভিনীত ‘কাছের মানুষ’। জীবন-মৃত্যুর লড়াই এবং ছক ভাঙা এক গল্প নিয়ে আসছে এই সিনেমা। সেই ছবির প্রচারেই ‘ডান্স ডান্স জুনিয়র’এর মঞ্চে গিয়েছিলেন প্রসেনজিৎ। আর দেব তো সেই শোয়ের বিচারকও। একেবারে বাঙালি সাজে, পাঞ্জাবি পরে ধরা দিয়েছিলেন দু’জনে। আর সেই মঞ্চেই একসঙ্গে ঢাক বাজাতে দেখা যায় প্রসেনজিৎ এবং দেবকে।

Prosenjit Chatterjee and Dev

‘ইন্ডাস্ট্রি’ বুম্বাদা যে ভালো ঢাক বাজান তা অনেকেই জানেন। এর আগেও বহুবার ঢাক বাজাতে দেখা গিয়েছে তাঁকে। তবে দেব যেভাবে তালে তাল মিলিয়ে ঢাক বাজিয়েছেন, তা মুগ্ধ করেছে সকলকে। ‘কাছের মানুষ’ তারকাদের যুগলবন্দীতে ঢাক বাজাতে দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

শোয়ের বিচারক রুক্মিণী মৈত্র, মনামী ঘোষ থেকে শুরু করে প্রত্যেকে মুগ্ধ হয়ে গিয়েছেন  দুই টলি সুপারস্টার প্রসেনজিৎ-দেবের ঢাক বাজানোয়। প্রসেনজিৎ আবার শোয়ের এক খুদে প্রতিযোগীর সঙ্গে কোমরও দোলান।

প্রসঙ্গত, গত বছর মহালয়ার দিন ‘কাছের মানুষ’এর কথা ঘোষণা করেছিলেন অভিনেতা-প্রযোজক দেব। প্রকাশ্যে  এসেছিল ছবির মোশন পোস্টারও। ‘কাছের মানুষ’এর পরিচালনা করেছেন ‘ফিদা’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘কে তুমি নন্দিনী’ খ্যাত পরিচালক পথিকৃৎ বসু। আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। অপরদিকে আগামী ২৪ এবং ২৫ সেপ্টেম্বর ‘ডান্স ডান্স জুনিয়র’এ দেখা যাবে এই বিশেষ পর্ব।

Related Articles

Back to top button