বিনোদনসিনেমা

প্রথমবার পর্দায় প্রসেনজিৎ-মিথিলা! থাকছেন দিতিপ্রিয়াও, একাধিক চমক নিয়ে আসছে ‘আয় খুকু আয়’

সিনেমা প্রেমীদের জন্য সুখবর। টলিউডের তারকা খচিত এই সিনেমাকে কেন্দ্র করে এখন থেকেই দর্শকদের মধ্যে তৈরি হতে শুরু করেছে তুমুল আগ্রহ। উল্লেখ্য ‘সুইৎজারল্যান্ড’ সিনেমার সাফল্যের পর জিৎ (Jeet) -এর প্রযোজনা সংস্থা ও শৌভিক কুন্ডু (Sauvik Kundu) আবার একসঙ্গে নিয়ে আসছে তাঁদের পরবর্তী ছবি, ‘আয় খুকু আয়’ (Ay Khuku Ay) ।

এই ছবিতে এক মফস্বলে বেড়ে ওঠা চিরন্তন বাবা-মেয়ের গল্প বলতে চলেছেন পরিচালক শৌভিক। যেখানে নিপাট সাধারণ একটি মেয়ের ছোট থেকে বড় হওয়া থাকবে। সেইসাথে থাকবে বাঙালি রীতি মেনে মেয়ের হাত ধরে বিয়ের মণ্ডপ পর্যন্ত পৌঁছে দেওয়ার গল্প। এই ছবিতেই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং পরিচালক সৃজিত মুখার্জী ঘরণী রাফিয়াত রশিদ মিথিলা (Rafiat Rashid Mithila)।

সোমবার শ্যুট শুরু হচ্ছে ছবির। ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের চরিত্রে অভিনয় করবেন ছোট পর্দার রানিমা অর্থাৎ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) । এছাড়াও থাকছেন এক ঝাঁক তারকা। তালিকায় রয়েছেন সোহিনী সেনগুপ্ত, দিতিপ্রিয়া রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোস।

ছবিতে সঙ্গীত পরিচালনা করছেন রণজয় ভট্টাচার্য (Ranajoy Bhattacharya)। সাহসের ওপর ভর করে সুরকার রণজয় এই ছবিতে হেমন্ত মুখোপাধ্যায়-শ্রাবন্তী মজুমদারের বিপুল জনপ্রিয় গান ‘আয় খুকু আয়’ নতুন ভাবে শোনাতে চলেছেন। জানা যাচ্ছে, সম্ভবত শ্রীকান্ত আচার্যের কন্ঠে শোনা যাবে এই গানটি।

ইতিমধ্যেই সামনে এসেছে ছবির প্রথম লোগো। লোগো জুড়ে রয়েছে ছবির নাম আয় খুকু আয়। ‘খুকু’ শব্দের মাথায় কুমকুম টিপ। পরিচালকের কথায় ছবিতে বাবার চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর দ্বৈত চরিত্র। পরিচালকের দাবি, চিত্রনাট্য অনুযায়ী, একাধিক বয়স ছুঁয়ে যাবেন বু্ম্বাদা। তার জন্য বুম্বাদার প্রস্থেটিক রূপটান প্রয়োজন। সেই দায়িত্ব সামলাবেন সোমনাথ কুণ্ডু।

Related Articles

Back to top button