বিনোদনভিডিওসিরিয়াল

বিয়ের পরেও দিনে দিনে বাড়ছে প্রেম! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘রুমিতা’র রোমান্টিক ভিডিও

টিভি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি হলেন অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায় (Rudrajeet Mukherjee) এবং প্রমিতা চক্রবর্তী (Pramita Chakraborty) । প্রমিতা বর্তমানে রানি রাসমণি সিরিয়ালের বড় মেয়ে পদ্মের বৌমা অন্নদার চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে রুদ্রজিৎ রয়েছেন জীবনসাথী সিরিয়ালের তুর্ণর চরিত্রে অভিনয় করছেন। দুজনেই অভিনয় জগতের মানুষ।

তবে কাজ নিয়ে সারাদিনের ব্যস্তৈ মাঝেও একে অপরকে সময় দিতে একেবারেই কার্পণ্য করেন না তারা। সুযোগ একের সাথে চুটিয়ে রোম্যান্স করেন টলি পাড়ার এই লাভ বার্ডস। তাদের অনুরাগীরা একসাথে তাদের নাম মিলিয়ে নাম রেখেছেন ‘রুমিতা’। একসাথে ‘সাত ভাই চম্পা ‘ সিরিয়াল করার সময় থেকেই রুদ্রজিৎ,প্রমিতার মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়।

Rudrajit Mukherjee রুদ্রজিৎ মুখার্জী প্রমিতা চক্রবর্তী Promita Chakraborty

প্রায় দুই বছর সম্পর্কে থাকার পর চলতি বছরের শুরুতেই একেবারে ধুমধাম করেই ভালোবাসার দিনে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি রেজিস্ট্রি করে আইনত বিয়ে সেরেছেন তারা। পুরুলিয়ায় পরিবার এবং ঘনিষ্ঠ কয়েক জনের উপস্থিতিতেই আংটি বদল সেরেছিলেন এই জুটি।

উল্লেখ্য ব্যস্ততার মাঝেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যক্টিভ থাকেন এই জুটি। দুজনের টাইমলাইন জুড়ে ভর্তি কাপল ফটো আর ভিডিও। যা তাদের দীর্ঘ প্রেম জীবনের নানান মুহূর্তের সাক্ষী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দীর্ঘদিনের পথ চলার নানান মুহুর্তের কোলাজ বানিয়ে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছিলেন তারা দুজনেই।

 

ভিডিওটির শুরুতেই রয়েছে আইসক্রিম পার্লারে বসে আইসক্রিম খাওয়ার ছবি। জানা যায় ওই ছবিটি আসলে দুবছর আগে আইসক্রিম ডেটে গিয়ে তুলেছিলেন এই জুটি। এছাড়া আর নানান টুকরো মুহুর্তের ছবি রয়েছে ভিডিওতে। রয়েছে তাদের জীবনের বিশেষ দিন অর্থাৎ আংটি বদলের দিনের ছবি। ভিডিওটির ক্যাপশনে প্রমিতা, রুদ্রজিৎ দুজনেই লিখেছেন ‘চিরকাল থাকবো।’

Related Articles

Back to top button