বিয়ের পর রুদ্রাজিতের সাথে প্রথম দোলে ভালোবাসার রঙে রঙিন হলেন অভিনেত্রী প্রমিতা


‘সাত ভাই চম্পা’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী (Promita Chakraborty)। এবছরে টলিউডে একাধিক বিয়ের মধ্যে রয়েছে অভিনেত্রীর বিয়েও। সিরিয়ালে পারুলের চরিত্রে অভিনয় করেছিলেন প্রমিতা আর রাঘবেন্দ্রের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা রুদ্রজিৎ মুখার্জী (Rudrajit Mukherjee)। সিরিয়ালে অভিনয় করার সময় থেকেই দুজনের মধ্যে প্রেমের সূত্রপাত হয়। এরপর বেশ কিছুদিন চুটিয়ে প্রেমপর্ব সেরে এবছর বিয়ে সেরেছেন দুজনে। বিয়ের সিদ্ধান্তের কথা আগে ভাগেই সোশ্যাল মিডিয়াতে।

Pramita Chakraborty প্রমিতা চক্রবর্তী Rudrajit Mukherjee রুদ্রজিৎ মুখার্জী

দুজনেরই টেলিভিশন এর পর্দায় বেশ নাম ডাক রয়েছে। একসময় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রাশি’ তে প্রথমবার দর্শকরা প্রমিতার মুখ দেখতে পেয়েছিল। তবে, সেখানে ছোট্ট একটি রোলে অভিনয় করলেও ধীরে ধীরে তাঁর অভিনয় দক্ষতা দিয়ে সে লিড রোলে অভিনয় করতে শুরু করে। স্টার জলসার ‘বধূবরণ’ সিরিয়ালে তাঁর দক্ষ অভিনয় নজর কেড়েছিল সকল দর্শকদের। তাঁকে দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকতো দর্শকরা।

Rudrajit Mukherjee রুদ্রজিৎ মুখার্জী প্রমিতা চক্রবর্তী Promita Chakraborty

অন্যদিকে রুদ্রজিৎ মুখোপাধ্যায় এর অভিনয়ও বেশ পছন্দ করেন দর্শকরা। প্রমিতাকে এখন কোন সিরিয়ালে অভিনয় করতে না দেখা গেলেও রুদ্রজিৎকে জি বাংলার ‘জীবন সাথী’ সিরিয়ালে তুর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। তবে, প্রমিতা আর রুদ্রজিৎ এর প্রেমটা কিন্তু শুরু হয়েছিল টেলিভিশন এর পর্দা থেকেই। জি বাংলার ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালে তাঁরা দুজনেই লিড রোলে অভিনয় করেছিলেন। আর সেখান থেকেই তাঁদের প্রেমের সূত্রপাত।

বিগত ১৮ই ফেব্রুয়ারি ভালোবাসার দিনে আইনি বিয়ে সেরেছেন রুদ্রজিৎ ও প্রমিতা। পুরুলিয়ায় পরিবারের ঘনিষ্ঠ কিছু আত্মীয় ও বন্ধুবান্ধবীদের নিয়েই ধুম ধাম করে আয়োজিত হয়েছিল রেজিস্ট্রি ম্যারেজ। আইনি বিয়ের পর স্বামী স্ত্রী হয়ে গিয়েছেন দুজনে। আর বিয়ের পরে এবছরই দুজনের প্রথম হোলি। টলিপাড়ার আর পাঁচটা নবদম্পতির মত এদিন রুদ্রজিৎ ও প্রমিতাও নিজেদের মত করে মেতে উঠল হোলির উৎসবে।

সোশ্যাল মিডিয়ার পর্দায় দোলে ভালোবাসার মানুষের দেওয়া রঙে  নিজেকে রাঙিয়ে তুলে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে প্রমিতাকে কাছে টেনে নিয়ে সোহাগের সাথে রং মাখিয়ে দিল রুদ্রজিৎ। এছাড়াও ছবিতে স্বামীর হাতে প্রথম রং মেখে লাজে রাঙা মুখেও দেখা গিয়েছে প্রমিতাকে।

বিয়ের আগেই একসাথে থাকবেন বলে নতুন ফ্লাট কিনে ফেলেছিলেন রুদ্রজিৎ ও প্রমিতা। এদিন নিজেদের নতুন ফ্ল্যাটের ছাদেই রঙের খেলায় মেতে উঠে ছিলেন দুজনে। আর সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতে বেশ ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ছবি ও ভিডিও মিলিয়ে দর্শকের সংখ্যা বেশ কয়েক হাজার ছাড়িয়েছে।


Like it? Share with your friends!

647
647 points