খবরবিনোদনসিরিয়াল

‘জানি তুমি যেখানেই আছো খুব ভালো আছো’ প্রয়াত শশুরের জন্মদিনে শুভেচ্ছাবার্তা প্রমিতার

‘সাত ভাই চম্পা’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী (Promita Chakraborty)। এবছরের শুরুতে টলিউডে হওয়া একাধিক বিয়ের মধ্যে রয়েছে অভিনেত্রীর বিয়েও। সিরিয়ালে পারুলের চরিত্রে অভিনয় করেছিলেন প্রমিতা আর রাঘবেন্দ্রের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা রুদ্রজিৎ মুখার্জী (Rudrajit Mukherjee)। সিরিয়ালের অভিনয়ের সময়েই আলাপ হয়েছিল দুজনের। সেই থেকে বন্ধুত্ব যেটা প্রেমে বদলে যায় আর বর্তমানে দুজন স্বামী স্ত্রী।

‘রাশি’ তে প্রথমবার দর্শকরা প্রমিতার মুখ দেখতে পেয়েছিল দর্শকেরা। স্টার জলসার ‘বধূবরণ’ সিরিয়ালে তাঁর দক্ষ অভিনয় নজর কেড়েছিল সকল দর্শকদের। তাঁকে দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকতো দর্শকরা। এদিকে জি বাংলার জীবন সাথী সিরিয়ালে রয়েছেন রুদ্রজিৎ। তবে দুজনের প্রেমের শুরুটা  হয়েছিল ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালে কাজের সময় থেকেই।

Rudrajit Mukherjee রুদ্রজিৎ মুখার্জী প্রমিতা চক্রবর্তী Promita Chakraborty

রেজিস্ট্রি থেকে সামাজিক বিয়ে দুটোই মিটেছে বেশ ভালোভাবে আর তাদের শুভ কামনা জানাতে উপস্থিত হয়েছিলেন একাধিক তারকারাও। বিয়ের আগে থেকেই দুজনে থাকবেন বলে ফ্লাট কিনে রাখা হয়ে গিয়েছে। বিয়ের পর আপাতত সেখানেই থাকেন দুজনে।

তবে বিয়ের পরেই রুদ্রজিৎ প্রমিতার জীবনে এসেছে খারাপ খবর। এক মাস ধরে অসুস্থ থাকার পর মারা যান রুদ্রাজিতের বাবা। বাবা মারা যাবার পর রুদ্রজিৎ সোশ্যাল মিডিয়াতে নিজেই জানিয়েছিল বাবার দীর্ঘ লড়াইয়ের কথা। প্রমিতাও লিখেছিলেন, ‘খুব অল্প সময়ে পেলাম তোমায়। আজ তুমি চলে গেলে আমাদের ছেড়ে। অনেক লড়াই করেছো। তুমি যেখানেই থাকো ভালো থেকো।’

আজ রুদ্রাজিতের বাবার জন্মদিন। কিছুদিন আগেই পরিবারের সকলকে ছেড়ে চলে গিয়েছেন তিনি। তবে তিনি যেখানেই থাকুন না কেন ভালো আছেন। এই কামনা করেই আজ প্রয়াত শশুরের জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন প্রমিতা। সাথে বিয়ের পর সপরিবারে তোলা একটি ছবি শেয়ার করেছেন। অন্যদিকে রুদ্রাজিতও বাবার ছবি শেয়ার করে জন্মদিনের শুভ কামনা জানিয়েছেন। রুদ্রজিৎ লিখেছেন, ‘শুভ জন্মদিন বাবা। মুকুটটা তো পড়ে আছে রাজাই শুধু নেই..’

Related Articles

Back to top button