বিনোদনভিডিওসিরিয়াল

সেটের মধ্যেই দুই বৌমার নাচ! দেখে প্রশংসায় পঞ্চমুখ রানিমার দুই মেয়ে পদ্ম আর জগদম্বা

দর্শকদের বিনোদনের একটা বড় অংশই জুড়েই থাকে সিরিয়াল (Serial)। বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই টিভির রিমোটের চ্যানেল ঘুরতে এসে পৌঁছায় পছন্দের টিভি সিরিয়ালে। নানান সিরিয়ালের মধ্যে নিজের পছন্দের সিরিয়াল দেখতে চায়ের কাপে চুমুক দিতে দিতে সকলে বসে পড়েন টিভির সামনে। তাই সিরিয়ালের প্রিয় চরিত্রদের না দেখলে যেন গোটা দিনটাই অসম্পূর্ন থেকে যায় দর্শকদের কাছে। দর্শকদের অত্যন্ত কাছের এমনই একটা সিরিয়াল হল জি বাংলার করুণাময়ী রানী রাসমণি (Rani Rashmoni)।

ইতিমধ্যে এই সিরিয়ালে রাণিমার মৃত্যুর মধ্য দিয়ে ৪ জুলাই ৪ বছরের দীর্ঘ সফর শেষ করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। তারপর অর্থাৎ ৫ জুলাই থেকেই শুরু হয়েছে ‘রাসমণি উত্তর পর্ব’। এই পর্বে গদাধরকে নিয়েই এগিয়ে চলেছে ধারাবাহিকের পরবর্তী অধ্যায়। এছাড়া ইতিমধ্যেই সিরিয়ালে মা সারদার চরিত্রে আগমন ঘটেছে সন্দীপ্তা সেনের।

রানী রাসমণি সিরিয়াল Rani Rashmoni Serial

এতদিন ধরে সিরিয়ালে অভিনয় করতে করতে সিরিয়ালের সকল সদস্যরাই একে অপরের কাছে কখনও একটা পরিবারের মতো হয়ে যান। ব্যাতিক্রম হয়নি রানি রাসমণি সিরিয়ালের ক্ষেত্রেও। এই সিরিয়ালের রানিমার নাতবৌদের মধ্যে অন্যতম চরিত্র হল অন্নদা বৌ। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী (Promita Chakraborty)।

Promita Chakraborty Rani Rashmoni Shooting Set Reel Video রানী রাসমণি সিরিয়ালের শুটিং ফ্লোরে রিল ভিডিও

মাত্র তিনমাস হল এই চরিত্রে অভিনয় করছেন প্রমিতা। ইতিমধ্যেই দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে তাঁর এই অভিনয়। তবে অভিনয়ের পাশাপাশি সিরিয়ালের সেটে মাঝে মধ্যেই নানান মজার রিল ভিডিও করতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, সিরিয়ালের দুই অনস্ক্রিন শাশুড়ি পদ্ম আর জগদম্বা বসে রয়েছেন চেয়ারে। আর তাঁদের সামনে দুই বৌমা কমলা এবং অন্নদা নাচ করছেন। সেই নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ দুই শাশুড়ি।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে প্রমিতা মজা করে জানিয়েছেন, ‘শাশুড়িদের বয়স হয়ে গিয়েছে তো। তাই ওরা বসে বসে দেখছে। আর বউমারা নাচ করেছে। হা হা হা…। ‘ উল্লেখ্য ভিডিওটির ক্যাপশনে প্রমিতা লিখেছেন ‘শাশুড়ি বৌমা’। আর ভিডিও শেয়ার হতেই কমেন্ট বক্স ভরে গিয়েছে কমেন্টের বন্যায়। সিরিয়ালে নিজের চরিত্র সম্পর্কে প্রমিতা বলেছেন ‘তিন মাস হল এই ধারাবাহিকে অন্যদা চরিত্রটি করছি। শুরু করার সপ্তাহ দু’য়েকের মধ্যেই দারুণ ফিডব্যাক পেয়েছি। রাসমণি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক। সে কারণেই হয়তো এত কম সময়ে এত প্রশংসা পেয়েছি।’

Related Articles

Back to top button