ছবিবিনোদনভাইরালসিরিয়াল

হবু বরকে না পেয়ে টেডি বিয়ারকেই রুদ্রজিত ভেবে আদরে ভরিয়ে দিলেন প্রমিতা, তুমুল ভাইরাল ছবি

টলিউড (Tollywood) এর মধ্যে একের পর এক বিয়ের ফুল ফুটছে। ‘সাত ভাই চম্পা’ (Saat bhai champa) সিরিয়ালের ‘পারুল’ ওরফে প্রমিতা চক্রবর্তী (Pramita Chakraborty) ও অভিনেতা রুদ্রজিৎ মুখার্জি (Rudrajit Mukherjee) এই দুই জুটিও নিজেদের বিয়ের কথা প্রকাশ্যে এনেছেন গত বছরেই। এবছরেরই চার হাত এক করার সিদ্ধান্ত নিয়েসেন দুজনে।

Promita Chakraborty প্রমিত চক্রবর্তী

বিয়ের আগে ধীরে ধীরে প্রি ওয়েডিং ফটোশুট সেরে ফেলেছেন প্রমিতা ও রুদ্রজিৎ। বিয়ের পর নতুন ঠিকানা কোথায় হবে তাও রেডি, অর্থাৎ বিয়ের পর থাকার জন্য নতুন ফ্ল্যাট ইতিমধ্যেই সাজানো হয়ে গিয়েছে। এখন শুধু শুভদিন আসার অপেক্ষা।

Rudrajit Mukherjee রুদ্রজিৎ মুখার্জী প্রমিতা চক্রবর্তী Promita Chakraborty

প্রমিতা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করেন তা সে এক হোক বা দোকা। আর সিরিয়ালের জনপ্রিয়তার জেরে লক্ষাধিক অনুগামী তো রয়েছেই অভিনেত্রীর। ছবি শেয়ার হলে তা খুব কম সময়ের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে।

Promita Chakraborty প্রমিত চক্রবর্তী

মূলত নিজের ক্যানডিড ছবিই বেশি শেয়ার করেন প্রমিতা। তবে মাঝে মধ্যেই ফটোশুট ও রুদ্রজিতের সাথে রোমান্টিক মুহূর্তের ছবিও শেয়ার করেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি শেয়ার করেছেন যা বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Promita Chakraborty প্রমিত চক্রবর্তী

ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি মস্ত টেডি বেয়ার নিয়ে। টেডি বেয়ারটিকে আদরে ভরিয়ে দিয়েছেন প্রমিতা। যা দেখে মনে হতেই পারে, হবু বর রুদ্রজিৎ কে না পেয়ে হয়তো টেডি বেয়ারকেই রুদ্রজিৎ ভেবে আদোরে ভরিয়ে দিয়েছেন প্রমিতা।

Promita Chakraborty প্রমিত চক্রবর্তী

Related Articles

Back to top button