খবর

ছাত্র-ছাত্রীদের শেখানো হবে কীভাবে প্রেম করতে হয়! ‘লভ-স্কুল’ খুলবেন অধ্যাপক মটুকনাথ চৌধুরী

সব কিছুই তো চাইলেই শেখা যায় যেমন লেখা পড়া, নাচ, গান, আঁকা। কিন্তু প্রেম? এবার প্রেমিক প্রেমিকাদের জন্য সুখবর নিয়ে এলেন ‘লভগুরু’ মটুকনাথ চৌধুরী। অধ্যাপক মটুকনাথ চৌধুরী ভাগলপুর জেলায় নিজের গ্রামে একটি ‘Love School’ খোলার সিদ্ধান্ত নিয়েছেন, যেই স্কুলের নাম হবে ‘অশো ইন্টারন্যাশনাল স্কুল’।

এই ঘোষণা শুনে কার্যতই চোখ কপালে ওঠার জোগাড় হয়েছে নেটিজেনদের। জানা যাচ্ছে, এই স্কুলে ছাত্রছাত্রীদের প্রেমের শিক্ষা দেবেন মাস্টারমশাই। পাশাপাশি দেওয়া হবে ভৌতিক, আধ্যাত্মিক ও আত্মিক বিষয়ক বিভিন্ন পাঠ।

লভগুরু গত কয়েকবার খবরের শিরোনামে উঠে এসেছেন তার প্রেম কাহিনির কারণেই। প্রসঙ্গত, মটুকনাথ নিজের বয়সের অর্ধেক বয়সের মেয়ের প্রেমে পড়েছিলেন, আর এই খবরেই একসময় উত্তাল হয়েছিল গোটা দেশ। পাটনা বিশ্ববিদ্যালয়ের বিএন কলেজের হিন্দি বিভাগে পড়াতেন অধ্যাপক মটুকনাথ চৌধুরী। আর তার প্রেমিকা জুলিকে নিয়ে প্রায়শই চলে চর্চা।

জানা যাচ্ছে এপ্রিলেই নাকি খুলে যাবে ভালোবাসার এই বিদ্যালয়। প্রেমের পাঠশালা প্রসঙ্গে মাস্টারমশাই জানান, লোকে আমাকে লাভ গুরু বলে কিন্তু আমি অশোর মতো মহান লাভ গুরু নয়। আমি সবকিছু উনার থেকেই শিখেছি। তাই উনার নামেই বিদ্যালয় খুলবো।

Related Articles

Back to top button