গসিপবিনোদন

ছোট জামা পরলেই মেয়েরা খারাপ হয়ে যায়না! ছেলে সহজকে এই শিক্ষাই দিতে চান প্রিয়াঙ্কা

টলিউডের (tollywood) জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার খুব অল্প বয়স থেকেই অভিনয় জগতে নিজের কেরিয়ার শুরু করেন। রাজ চক্রবর্তী পরিচালিত ‘চিরদিনি যে তুমি যে আমার’ ছবি বিপুল দিয়েই জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী। এর আগে ‘আস্থা’, ‘খেলা’, ‘নানা রঙের দিনগুলি’ ধারাবাহিকেও অভিনয় করেছিলেন তিনি। এখনও ছবি থেকে ওয়েবসিরিজ সবেতেই দাপুটে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী।

কিন্তু কেরিয়ার রমরমিয়ে চললেও ব্যক্তিগত জীবনে বেশ কিছু ওঠাপড়ার মধ্যে দিয়ে গিয়েছেন প্রিয়াঙ্কা। তার বিবাহ বিচ্ছেদ হওয়ার পর তার জীবনে কার্যত ঝড় বয়ে গিয়েছে। বিচ্ছেদের পর প্রিয় বন্ধুর সঙ্গে তার সম্পর্ক নিয়েও রয়েছে অসংখ্য বিতর্ক। কিন্তু লোকের কথায় বিশেষ কান দিতে নারাজ অভিনেত্রী।

‘চিরদিনি তুমি যে আমার’ ছবির সেই বিখ্যাত জুটি রাহুল ব্যানার্জি এবং প্রিয়াঙ্কা সরকার বাস্তব জীবনেও বেঁধেছিলেন গাঁটছড়া। তাদেরই একমাত্র ছেলে সহজ। কিন্তু ভালোবেসে বিয়ে করলেও শেষমেশ তাদের সম্পর্ক টেকেনি। ডিভোর্স ঝুলছে। কিন্তু এতকিছুর পরেও ছেলের প্রতি কর্তব্য পালনে বিন্দুমাত্রও খামতি রাখেননা প্রিয়াঙ্কা।

টলিউডের দাপুটে অভিনেত্রী প্রিয়াঙ্কা। ইতিমধ্যেই তার হাতে রয়েছে ১০ টি ছবি। ১২ বছর বয়স থেকে ইন্ডাস্ট্রিতে রয়েছেন অভিনেত্রী। তাকে নিয়ে গুজবের শেষ নেই। তবে এক্ষেত্রে অভিনেত্রীর মত, ‘গুঞ্জন মানে আমাদের নিয়ে অনুরাগীরা ভাবছেন। দর্শকেরা আমাদের পছন্দ করছেন। আমিই তো সংবাদমাধ্যম থেকে নিজের বিষয়ে নিত্যনতুন কত খবর পাই! মজা লাগে।’

প্রিয়াঙ্কার সাহসী ফটোশ্যুটে প্রায়ই ঘুম ওড়ে তার পুরুষ ভক্তদের। এই ছবি তার ছেলে সহজকে কীভাবে প্রভাবিত করে জানতে চাইলে প্রিয়াঙ্কা খুব স্পষ্টভাবে সাফ জানান, ‘আগামী প্রজন্ম মানসিকতার দিক থেকে অনেকটাই এগিয়ে। সহজ আমার সাহসী ফটোশ্যুট নিয়ে কোনও কথা বলে না। বরং ওকে কেন নিয়ে যাইনি তা নিয়ে প্রশ্ন করে। ‘

এছাড়াও প্রিয়াঙ্কার মতে, তিনি মায়ের পাশাপাশি একজন পূর্ণাঙ্গ নারীও। তাই কাজের বিষয়ে স্বাধীনতা থাকা প্রয়োজন। তিনি বলেন, আমি চাই সহজ সেটা বুঝুক। ও যেন বুঝতে পারে, ‘ছোট জামা পরলেই মেয়েরা খারাপ হয়ে যায় না। ও যেন আমার পরিশ্রমকে সম্মান দেয়, স্বীকৃতি জানায়। আবার আমিও সহজের কথা ভেবে এমন কিছু করি না যাতে সহজ আহত হয়। তাই আমার মধ্যেও কোনও অপরাধবোধ নেই।’ সহজ কে তারকা সন্তান নয় সহজ ভাবেই বড় করতে চান প্রিয়াঙ্কা।

Related Articles

Back to top button