বিনোদন

আমিতো রাহুলের কাছের লোক রাজা-মাম্পির সত্যি সত্যি বিয়ে হলে নেমন্তন্ন পাব তো? প্রশ্ন প্রিয়াঙ্কার

‘চিরদিনি তুমি যে আমার’ ছবির সেই বিখ্যাত জুটি রাহুল ব্যানার্জি এবং প্রিয়াঙ্কা সরকার বাস্তব জীবনেও বেঁধেছিলেন গাঁটছড়া। তাদেরই একমাত্র ছেলে সহজ। কিন্তু ভালোবেসে বিয়ে করলেও শেষমেশ তাদের সম্পর্ক টেকেনি। ডিভোর্স ঝুলছে। কিন্তু এতকিছুর পরেও ছেলের প্রতি কর্তব্য পালনে বিন্দুমাত্রও খামতি রাখেননা প্রিয়াঙ্কা।

টলিউডের দাপুটে অভিনেত্রী প্রিয়াঙ্কা। ইতিমধ্যেই তার হাতে রয়েছে ১০ টি ছবি। ১২ বছর বয়স থেকে ইন্ডাস্ট্রিতে রয়েছেন অভিনেত্রী। তাকে নিয়ে গুজবের শেষ নেই। অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর সহজ আসে তাদের জীবনে কিন্তু পরিস্থিতি তখন থেকেই কঠিন। তাদের বৈবাহিক সম্পর্ক সুখকর হয়নি।

তবে সহজ প্রিয়াঙ্কা রাহুলের জীবনে একটি সেতুর মতো থেকে গিয়েছে৷ তার সুবাদেই তাদের দেখা হয়, কথা হয়। গত কয়েকদিন আগেই তাদের প্রথম সিনেমা ‘চিরদিনি তুমি যে আমার’ এর একটি ছবি শেয়ার করেছিলেন রাহুল। এই প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘চিরদিনই তুমি যে আমার’ হিট ছবি আমাদের। তাই ভালই লেগেছি, আমি চাই আমাদের পাশে এইভাবেই দর্শক থাকুন।

রাহুল বর্তমানে অভিনয় করছেন স্টার জলসার দেশের মাটি ধারাবাহিকের রাজা চরিত্রে। তার বিপরীতে অভিনয় করছেন রুকমা রায় ওরফে মাম্পি। রাজা মাম্পির জুটি বেজায় জনপ্রিয়, তাদের দর্শকরা “রাম্পি” নামেও ডাকে৷ এবার এই প্রসঙ্গেই প্রিয়াঙ্কাকে জিজ্ঞেস করা হয়, ধারাবাহিকে বিয়ে হয়েছে রাজা মাম্পির কোনোদিন যদি সত্যি সত্যি বিয়ে হয়?

উত্তরে প্রিয়াঙ্কা বুঝিয়ে দেন এমন বিয়ে হলেও তার কিছুই যায় আসেনা। তার উত্তর রাজা মাম্পির বিয়ে হলে, আমায় নিমন্ত্রণ করবে তো? ভাল এখন এমনিতেই অনুষ্ঠান হচ্ছে না, বিয়ে বাড়ি যাচ্ছি না, হলেও ৫০ জন,আমি তো রাহুলের নিকট আত্মীয়ের মধ্য়েই পড়ি,ওর পুরোনো বন্ধু, পুরোনো কোস্টার, কোনও একটা সূত্রে যদি নিমন্ত্রণ করে একটা বিয়ে বাড়ি খাওয়া হবে।

Related Articles

Back to top button