ছবিবিনোদন

অভিনয়ের পাশাপাশি একজন দক্ষ চিত্রশিল্পীও প্রিয়াঙ্কা! রঙ তুলিতে দেওয়াল রাঙালেন অভিনেত্রী

টলিউডের (tollywood) জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার খুব অল্প বয়স থেকেই অভিনয় জগতে নিজের কেরিয়ার শুরু করেন। রাজ চক্রবর্তী পরিচালিত ‘ চিরদিনি যে তুমি আমার’ ছবি বিপুল দিয়েই জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী। এর আগে ‘আস্থা’, ‘খেলা’, ‘নানা রঙের দিনগুলি’ ধারাবাহিকেও অভিনয় করেছিলেন তিনি। এখনও ছবি থেকে ওয়েবসিরিজ সবেতেই দাপুটে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী।

priyanka sarkar

কিন্তু কেরিয়ার রমরমিয়ে চললেও ব্যক্তিগত জীবনে বেশ কিছু ওঠাপড়ার মধ্যে দিয়ে গিয়েছেন প্রিয়াঙ্কা।তার বিবাহ বিচ্ছেদ হওয়ার পর তার জীবনে কার্যত ঝড় বয়ে গিয়েছে। বিচ্ছেদের পর প্রিয় বন্ধুর সঙ্গে তার সম্পর্ক নিয়েও রয়েছে অসংখ্য বিতর্ক। কিন্তু লোকের কথায় বিশেষ কান দিতে নারাজ অভিনেত্রী।

ছেলে সহজ আর অভিনয় নিয়েই থাকন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। রাহুলের সঙ্গে ৭ বছরের দাম্পত্য জীবনের অবসান হয়েছে অভিনেত্রীর। আর কোনোও নতুন সম্পর্কে জড়াননি প্রিয়াঙ্কা। মন দিয়েছেন অভিনয়ে। একের পর এক ওয়েব সিরিজ, সিনেমার কাজ করে চলেছেন প্রিয়াঙ্কা।

তার অভিনয়ের দক্ষতা নিয়ে তো কোনো প্রশ্নই নেই, এবার অভিনেত্রীকে দেখা গেল রঙ-তুলিতে দেওয়াল রাঙাতে। অভিনেত্রী এবং তার কিছু বন্ধুরা মিলে বেরঙিন, রঙ চটা দেওয়াল গুলিতে এঁকে দেন গাছ পাতা। একদম সাধারণ পোশাকে মেকাপ ছাড়াই এই কাজে নেমেছিলেন তিনি। আঁকার ছবি নিজেই পোস্ট করেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আর নিমেষেই ভাইরাল হয় সেসব।

Related Articles

Back to top button