বিনোদনসিনেমা

 গুরুতর চোট নিয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা, ছেলে সামলে প্রাক্তনকে দেখতে ছুটলেন রাহুল

শুক্রবার রাতে রাজার হাটে শ্যুটিং চলাকালীনই দুর্ঘটনার কবলে পড়ে পায়ে আঘাত পেয়েছেন টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)।হাসপাতাল সূত্রে খবর, প্রিয়াঙ্কার পায়ের চোট বেশ গুরুতর। তার পায়ের হাড় ভেঙে দু’টুকরো হয়ে গিয়েছে। অপারেশন ছাড়া উপায় নেই। আজই অস্ত্রোপচার হওয়ার কথা।

জানা যাচ্ছে এই দুর্ঘটনায় আঘাত পেয়েছেন প্রিয়াঙ্কার সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীও (Arjun Chakraborty)। যদিও প্রাথমিক চিকিৎসার পর অর্জুন কে ছেড়ে দেওয়া হয়েছে। সূত্রের খবর, শুক্রবার রাত্রে ‘মহাভারত মার্ডারস’ নামের একটি আসন্ন ওয়েবসিরিজের শ্যুট চলছিল রাজার হাটে রাস্তার উপরেই।

Priyanka Sarkar প্রিয়াঙ্কা সরকার

রাত ১১ টা ১২ টা নাগাদ আচমকা শ্যুটিং সেটে ঢুকে পড়ে মত্ত এক বেপরোয়া বাইক চালক। কোনোও কিছু বুঝে ওঠার আগেই বাইকটি ধাক্কা দেয় প্রিয়াঙ্কা এবং অর্জুনকে। এরপর তরিঘরি তাদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। পরে তাদের বাইপাসের ধারে বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর অর্জুন খানিক সুস্থ বোধ করলেও, প্রিয়াঙ্কার অবস্থা বেশ গুরুতর।

অন্যদিকে প্রিয়াঙ্কার এই বিপদের দিনে তার পাশে দাঁড়িয়েছেন প্রাক্তন স্বামী তথা অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় (Rahul Arunoday Banerjee)। প্রিয়াঙ্কা হাসপাতালে ভর্তি থাকায় সহজের দেখাশোনার দায়িত্ব সামলাচ্ছেন বাবা রাহুল। এই পরিস্থিতিতে বেশ দুশ্চিন্তার মধ্যেই রয়েছেন অভিনেতা।

সংবাদমাধ্যমে রাহুল জানিয়েছেন,সকালবেলা তিনি তার গাড়ির চালকের কাছ থেকে প্রিয়াঙ্কার দুর্ঘটনার খবর পেয়েছেন। তার পর তিনি ফোনে কথা বলেছেন প্রিয়াঙ্কার সঙ্গে। আজ বিকেলেই প্রিয়াঙ্কার সঙ্গে হাসপাতালে দেখা করতে যাওয়ার কথা তার। অন্যতম ছেলে সহজের ব্যাপারে বলেছেন ‘এখন সহজ বাড়িতেই রয়েছে। ঠিক আছে। সঙ্গে ওর আয়া এবং পরিচারিকা রয়েছেন। ওর যত্নে কোনও ত্রুটি রাখা হচ্ছে না।’

Related Articles

Back to top button