গসিপছবিবিনোদন

বিলিতি বরকে বিয়ের আগে একাধিক প্রেমের সম্পর্ক! অক্ষয় সহ ৭ জনের সাথে রাসলীলা করেছেন প্রিয়াঙ্কা

বলিউডের (Bollywood) অন্যতম সুন্দরী নায়িকাদের মধ্যে একজন হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তবে এখন শুধুমাত্র বলিপাড়াতেই আটকে নেই ‘দেশি গার্ল’। বরং হলিউডে কাজ করার সৌজন্যে তিনি এখন গ্লোবাল আইকন। ২০০০ সালে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী এই নায়িকা রূপে গুণে অসামান্য। আর তাঁর সেই রূপে-গুণেই মজেছিলেন বলিউড থেকে হলিউডের একাধিক তারকা। এই মুহূর্তে অভিনেত্রী নিক জোনাসের সঙ্গে সুখে সংসার করলেও, বিয়ের আগে পর্যন্ত কিন্তু চুটিয়ে ডেটিং পর্ব চালিয়েছিলেন। আজ ‘পিসি’র প্রাক্তন প্রেমিকদের (Ex boyfriend) সূচি একটু দেখে নেওয়া যাক।

Priyanka Chopra

আসিম মার্চেন্ট (Aseem Merchant)- প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম বয়ফ্রেন্ড ছিলেন বলিউড অভিনেতা আসিম। বলি সুন্দরী যখন অভিনয় নয়, বরং মডেলিংয়ের দুনিয়ায় রাজত্ব করছিলেন, সেই সময় থেকে সম্পর্ক ছিল দু’জনের। কিন্তু সেই সম্পর্ক একেবারেই সুখের ছিল না। মাঝেমধ্যেই দু’জনের ঝামেলার সংবাদ শোনা যেত। অবশেষে বলিউডে প্রথম ছবির অফার পেতেই আসিমের সঙ্গে ব্রেক আপ করে ‘দেশি গার্ল’।

Priyanka Chopra and Aseem Merchant

হরমন বাওয়েজা (Harman Baweja)- ‘হোয়াটস ইওর রাশি?’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল হরমন এবং প্রিয়াঙ্কাকে। এই দুই তারকা ৫ বছরের জন্য সম্পর্কেও ছিলেন। কিন্তু এরপর হঠাৎ শোনা যায় তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। একবার এক সাক্ষাৎকারে এই বিষয়ে হরমন বলেছিলেন, পরপর তিনটি ছবি ফ্লপ হওয়ার পর তিনি প্রচণ্ড মানসিক চাপে ছিলেন এবং প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ককে একেবারেই সময় দিতে পারছিলেন না। সেই কারণেই ভেঙে গিয়েছিল তাঁদের সম্পর্ক।

Priyanka Chopra and Harman Baweja

শাহিদ কাপুর (Shahid Kapoor)- প্রিয়াঙ্কার এক্স বয়ফ্রেন্ডের সূচিতে নাম রয়েছে বলিউডের চকোলেট বয় শাহিদ কাপুরেরও। প্রিয়াঙ্কার সঙ্গে বেশ কয়েকটি ছবিতে তাঁকে দেখা গিয়েছিল। সেখান থেকেই শুরু প্রেম। শোনা যায়, এই দুই তারকা লিভ-ইনেও ছিলেন। কিন্তু তাও সম্পর্ক বেশিদিন টেকেনি।

Priyanka Chopra and Shahid Kapoor

অক্ষয় কুমার (Akshay Kumar)- হ্যাঁ, ঠিকই দেখছেন। বলিউডের ‘খিলাড়ি’ সঙ্গেও প্রিয়াঙ্কা সম্পর্কে ছিলেন বলে শোনা যায়। জানা যায়, ‘দেশি গার্ল’এর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। বিষয়টি নাকি এতটাই গুরুতর ছিল যে, একবার অভিনেতার স্ত্রী টুইঙ্কল ছবির সেট অবধি চলে গিয়েছিলেন। শুধু তাই নয়, তিনি নাকি অক্ষয়কে এরপর প্রিয়াঙ্কার সঙ্গে ছবি করতেও নিষেধ করে দেন। তবে দুই তারকা চিরকালই এই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

Priyanka Chopra and Akshay Kumar

শাহরুখ খান (Shah Rukh Khan)- শুধু অক্ষয়ই নন, প্রিয়াঙ্কা বিবাহিত শাহরুখের সঙ্গেও সম্পর্কে ছিলেন বলে শোনা যায়। ধীরে ধীরে দুই তারকার মধ্যে সম্পর্ক গাঢ হচ্ছিল। কিন্তু মাঝে এসে দাঁড়ান শাহরুখ-পত্নী গৌরী। তিনিও টুইঙ্কলের মতো তাঁর স্বামীকে ‘দেশি গার্ল’এর সঙ্গে ছবি করতে নিষেধ করে দেন। শোনা যায়, এরপরই ভেঙে যায় দু’জনের সম্পর্ক।

Priyanka Chopra and Shah Rukh Khan

টম হিডলস্টন (Tom Hiddleston)- এমি অ্যাওয়ার্ডসের মঞ্চে ব্রিটিশ অভিনেতা টমের সঙ্গে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা বেশ নজর কাড়ছিল। অভিনেতাও চুটিয়ে ফ্লার্ট করছিলেন বলি সুন্দরীর সঙ্গে। শোনা যায়, অনুষ্ঠানের পর একটি পার্টিতে গিয়েছিলেন সকলে। সেখানে দু’জন একে অপরের নম্বর নেন। কিন্তু বিষয়টি খুব বেশিদূর এগোয়নি।

Priyanka Chopra and Tom Hiddleston

জেরাল্ড বাটলার(Gerard Butler)- হয়তো অনেকেই জানেন না, এই হ্যান্ডসাম স্কটিশ অভিনেতাকে প্রিয়াঙ্কা নিজের মুম্বইয়ের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। সেখানে একসঙ্গে বেশ কিছুটা সময় কাটিয়েছিলেন দু’জনে।

Priyanka Chopra and Gerard Butler

শোনা যায়, জেরার্ড নাকি মাঝেমধ্যেই নানান কথার ফাঁকে প্রিয়াঙ্কাকে ইয়ার্কি করে বিয়ের কথা জিজ্ঞেস করতেন। এবার তিনি সত্যিই নেহাত ইয়ার্কির বশে জিজ্ঞেস করতেন, নাকি সেটা তাঁর মনে কথা ছিল তা জানা যায়নি।

Related Articles

Back to top button