খবরবিনোদনসিনেমা

তিন বছরের স্বপ্ন সত্যি হল প্রিয়াঙ্কার! খুশিতে ডায়েট ভেঙে ফুচকা খেলেন অভিনেত্রী

বলিউড তারকাদের মধ্যে জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। বলিউড এর প্রথম শ্রেণীর অভিনেত্রীদের মধ্যে তার নাম উঠে আসে। নিজের অসাধারণ অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। এমনকি শুধু বলিউডেই থেমে থাকেন নি অভিনেত্রী হলিউডেও পারি দিয়েছেন। আমেরিকান পপ গায়ক নিক জোনাসকে (nick jonas) বিয়ে করে বর্তমানে নিউ ইয়র্কে আছেন প্রিয়াঙ্কা।

বলিউডের অনেক অভিনেত্রীদেরই স্বপ্ন থাকে তারা পৃথিবী বিখ্যাত হবে। বলিউড থেকে শুরু করে হলিউডের সকলে তাকে চিনবে। প্রিয়াঙ্কা সেই স্বপ্নকে পূরণ করতে পেরেছেন খুব ভালোভাবেই। তবে প্রিয়াঙ্কার আরো একটি স্বপ্ন ছিল যেটা দীর্ঘদিনের চেষ্টায় অর্জন করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

Priyanka Chopra প্রিয়াঙ্কা চোপড়া

নিউ ইয়র্কের বুকে রেস্তোরাঁ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। রেস্তোরাঁর নাম দিয়েছেন ‘সোনা’। নিউ ইয়র্কের বুকে সোনা রেস্তোরাঁয় আছে প্রায় সমস্ত ভারতীয় খাবার। ভারতের স্বাদ গোটা বিশ্বের কাছে পৌঁছে দেবার স্বপ্ন সত্যি হয়ে বেশ খুশি অভিনেত্রী। শনিবার অভিনেত্রী হাজির হয়েছিলেন নিজের রেস্তোরাঁয়। তাই শনিবার দিনটি খুবই স্পেশাল ছিল প্রিয়াঙ্কার কাছে।

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra Sona

এদিন পরিবারের সকলে মিলে বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কার বিদেশী রেস্তোরাঁয় হাজির হয়েছিলেন। রেস্তোরাঁর অন্দরমহল থেকে শুরু করে খাবার মেনুর একাধিক ছবি প্রিয়াঙ্কা শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে। সাথে লিখেছেন, ‘আমার নিজেরই বিশ্বাস হচ্ছে না যে আমি এখন সোনাতে আছি আর আমাদের দীর্ঘ তিন বছরের এতো পরিশ্রম, প্লানিং আর ভালোবাসা এতোসুন্দরভাবে একটা অন্যরকম সুন্দর অনুভূতি তৈরী করছে’।

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra Sona

অবশ্য এখানেই শেষ নয়। অভিনেত্রীর শেয়ার করা ছবিগুলি থেকে জানা যাচ্ছে এদিন ডায়েট ভুলে ফুচকা খেয়েছেন। এমনিতে নিজের ফিগার ঠিক রাখতে ফাস্ট ফুড একেবারে এড়িয়ে চলেন প্রিয়াঙ্কা। তবে নিজের এতদিনের স্বপ্ন পূরণ হতে দেখে একদিনের জন্য নিয়মভঙ্গ করাই যেতে পারে। এবার সোনার  সাফল্যের দিকেই চেয়ে আছেন প্রিয়াঙ্কা চোপড়া।

Related Articles

Back to top button