বিনোদন

১০ বছর ধরে হলিউডে সংগ্রাম করার পর, প্রিয়াঙ্কা চোপড়া জানালেন কেন ভারতীয় তারকারা কাজ পায়না!

প্রিয়াঙ্কা চোপড়াও আজকাল তার হলিউড ছবি দ্য ম্যাট্রিক্স রেসারেকশনের প্রচার করছেন। উল্লেখ্য, তার ছবি মুক্তি পেয়েছে ২২ ডিসেম্বর। এর আগেও তিনি হলিউডের অনেক সিনেমায় অভিনয় করে নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন। যদিও পিগি চপস এই ভেবে খুশি যে তিনি হলিউডে তার কাঙ্খিত কাজ পাচ্ছেন, কিন্তু তার দুঃখের কারণ এই যে দক্ষিণ এশিয়ার অভিনেতাদের প্রতিভা থাকা সত্ত্বেও হলিউডে কাজ পেতে এখনও লড়াই করতে হচ্ছে।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে অনেক কথাই বলেছেন তিনি। প্রিয়াঙ্কা জানান “আমি মনে করি বিভিন্ন বর্ণের মানুষের জন্য সুযোগ তৈরি করার জন্য মানুষকে সৎ হতে হবে,”। দক্ষিণ এশিয়ার তারকা হিসেবে হলিউডে এখন আমাদের যথেষ্ট সুযোগ নেই। বড় কমার্শিয়াল ছবিতে লিড রোল পেতে অনেক সংগ্রাম করতে হয়। আমি হলিউডে প্রায় ১০ বছর ধরে সংগ্রাম করার পর এখন আমি যা করতে চেয়েছিলাম তা শেষ পর্যন্ত করছি।

সাক্ষাৎকারে তিনি আরও বলেন- দক্ষিণ এশিয়ার তারকাদের মধ্যে যে প্রতিভা ও পরিচয় রয়েছে তা বিশ্বকে জানাতে অনেক পরিশ্রম করতে হয়। আমরা বিশ্বের জনসংখ্যার এক-পঞ্চমাংশ, কিন্তু আপনি ইংরেজি ভাষার বিনোদনে তা দেখতে পান না। আশা করি আরও সুযোগ পাওয়ার দায়িত্ব কাঁধে নিতে পারব। নিজের একটি ছবি নিয়ে কথা বলতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন- আমি ম্যাট্রিক্সে ছিলাম এবং বেশ ভয় পেয়েছিলাম। আমার সব দৃশ্য ছিল এক রাতে। পুরো দৃশ্যে ছিল অসংখ্য ডায়লগ। আমার কাছে মাত্র ৪৫ মিনিট ছিল তাই আমার পুরো ফোকাস ছিল আমার কাজে। আমি ভাল রিহার্সাল করেছি, কিন্তু পুরো কাস্ট এবং পরিচালকের সামনে নার্ভাস ছিলাম।

জানিয়ে রাখি, চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রিয়াঙ্কা প্রযোজনাও করেন। পার্পেল পেবলস পিকচার্স এই অভিনেত্রীর প্রোডাকশন হাউস। এর ব্যানারে তিনি ভেন্টিলেটর, সার্ভান, পাহুনা, ফায়ারব্যান্ড, পানি, দ্য স্কাই ইজ পাঙ্ক, দ্য হোয়াইট টাইগারের মতো চলচ্চিত্র নির্মাণ করেছেন।

কাজের কথা বলতে গেলে, প্রিয়াঙ্কাকে দেখা যাবে জি লে জারা ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা যাবে আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফকে। ছবিটি পরিচালনা করছেন ফারহান আখতার। এছাড়া তাদের কাছে বলিউডের কোনো সিনেমার অফার নেই। তিনি এখন বেশিরভাগ হলিউড চলচ্চিত্রের সাথে জড়িত।

Related Articles

Back to top button