জামা নাকি লুঙ্গি! বেঢপ পোশাকের জেরে ফের কটাক্ষের মুখে প্রিয়াঙ্কা চোপড়া


বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বলিউড থেকে কেরিয়ার শুরু করে প্রিয়াঙ্কা আজ হলিউডে পারি দিয়েছেন। তবে মাঝে মধ্যেই সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে আসেন প্রিয়াঙ্কা। ছবিতে অভিনয় থেকে শুরু করে নিজের পোশাকের কারণে প্রায়শই সমালোচিত হন অভিনেত্রী।

বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা যেমন শাড়ি পড়েন তেমনি ওয়েস্টার্ন পোশাক থেকে শুরু করে স্টাইলিস একাধিকবার হলিউডের ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছে। তাঁর রূপ ও গুণের প্রশংসা বলিউড থেকে সুদূর পাশ্চাত্যেও কিছু কম নেই বইকী! কিন্তু মাঝেমাঝে তার পোশাকের কারণেই চূড়ান্ত অস্বস্তিতে পড়েন অভিনেত্রী।

Priyanka Chopra প্রিয়াঙ্কা চোপড়া

কিছুদিন আগেই অভিনেত্রীর পোশাক দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটবাসী। উঠে এসেছিল বিভিন্ন মন্তব্যও। ফুটবলের মতো ফোলা সবুজ পোশাকে নিজেকে সাজিয়েছেন অভিনেত্রী। হ্যালপার্ন স্টুডিওর এই পোশাক এবং জেনিফার চামন্ডির হিল পরে মাথায় একটি বান বেঁধে অদ্ভুত ভঙ্গিতে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন প্রিয়াঙ্কা। ছবি দেখে অভিনেত্রীকে কুমড়ো বলেও কটাক্ষ করেছিলেন বহু নেটিজেনরা। এছাড়াও আরো নানা ধরণের ট্রোলিং শুরু হয়েছিল।

সম্প্রতি, আবারো অভিনেত্রীকে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে। অভিনেত্রী প্রিয়াঙ্কা সোফিয়া ভারগ্রার সাথে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। সেখানে অভিনেত্রীকে একটি অদ্ভুত পোশাকে দেখতে পাওয়া গিয়েছে। অভিনেত্রীর পোশাকে ছিল একটি অদ্ভুত ধরণের প্যাটার্ন সাথে ছিল লম্বা হাতা। বিখ্যাত আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার থরন্টন ব্রিগেজি ডিজাইন করেছেন প্রিয়াঙ্কার এই পোশাকটি।

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra Trolled

কিন্তু মুশকিল হল পোশাকটি দেখতে খানিকটা লুঙ্গির মত ডিজাইনের। ডিজাইন বলতে পোশাকের প্রিন্টটির কথা বলা হয়েছে। আর এই কারণেই অভিনেত্রীর এই পোশাকের ছবিতো সোশ্যাল মিডিয়াতে সামনে আসতেই শুরু হয়েছে ট্রোলিং। এক নেটিজেন অভিনেত্রীর ছবি দেখে মন্তব্য করে বসেছেন, ‘কি হয়েছে? তিনি তার মায়ের পুরোনো কোনো কাপড় খুঁজে পেয়েছেন, হলে কাকার কোনো এক লুঙ্গি দিয়ে বানানো হয়েছে এই পোশাক।


Like it? Share with your friends!

623
623 points