ছবিবিনোদন

ফের পোশাকের জন্য শিরোনামে প্রিয়াঙ্কা চোপড়া! ‘মা কালী’ আঁকা জ্যাকেটে নজর কাড়লেন ‘দেশি গার্ল’

প্রায়শই প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) তার অস্বাভাবিক পোশাকের কারণে আলোচনায় থাকেন।বেশ কয়েকবার তার আউটফিট নিয়ে উঠেছে সমালোচনার ঝড়। সম্প্রতি প্রিয়াঙ্কার আত্মজীবনী নেড়েঘেঁটে দেখতে গিয়েই প্রকাশ্যে এসেছে বেশ কিছু মজার মজার গল্প।

দেশি গার্লের পোশাক, স্টাইলিং একাধিকবার হলিউডের ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছে। তাঁর রূপ ও গুণের প্রশংসা বলিউড থেকে সুদূর পাশ্চাত্যেও কিছু কম নেই বইকী! কিন্তু মাঝেমাঝে তার পোশাকের কারণেই চূড়ান্ত অস্বস্তিতে পড়েন অভিনেত্রী।

গ্লোবাল আইকন তিনি, দেশ বিদেশ সারা বিশ্বেই চর্চিত হয় তার ফ্যাশন সেন্স। সম্প্রতি ফের পোশাকের কারণে শিরোনাম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল দেশি গার্লের দেশি লুক।

নিজের ইন্সটা হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী যেখানে দেখা যাচ্ছে, স্বামী নিক জোনাসেএ সঙ্গে হাত ধরে হাঁটছেন তিনি। তার পরনে একটি জমকালো জ্যাকেট যার পিছনে ‘মা কালী’র মুখ আঁকা। মা কালীকে আসলে যেই রূপে দেখি অবিকল থ্রিডি কারুকার্যে তা তুলে ধরা হয়েছে অভিনেত্রীর জ্যাকেটে। এর সাথে তিনি কম্বাইন করেছেন মিনি স্কার্ট এবং ফিশনেট স্টকিংস। পায়ে পরেছেন রঙিন পিপ টো শ্যু। এই অদ্ভুত জ্যাকেটটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button