খবরবিনোদন

“যৌন উত্তেজক নাচ দেখিয়ে ব্রা খুলতে বলেছিল পরিচালক” ! ভয়ানক স্মৃতি উস্কে বিস্ফোরক প্রিয়াঙ্কা চোপড়া

চিরকালই বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রীদের মধ্যে একজন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। এবার ওপরা উইনফ্রের শোয়ে কাস্টিং কাউচ নিয়ে সরব হলেন প্রিয়াঙ্কা। জানালেন কেরিয়ারের প্রথম জীবনে নিজের তিক্ত অভিজ্ঞতার কথা। অবশ্য তিনি এও জানান যে তিনি এই প্রসঙ্গে তার আত্মজীবনী ‘আনফিনিশড’ এ এর বিস্তারিত বর্ণনা করেছেন।

কেবল বলিউড নয় হলিউডেও ইতিমধ্যেই নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন অভিনেত্রী৷ অস্কারের মঞ্চেও তার ছবি মনোনয়ন পেয়েছে। কিন্তু আজ কেরিয়ারের গ্রাফ তরতরিয়ে উঠলেও শুরুতে তার জীবনে এসেছে একাধিক বাধাবিপত্তি। কিন্তু তার সাথে অন্যায় হলেও সেই সময় তিনি প্রতিবাদে সরব হয়ে মুখ খুলতে পারেননি বলেও আফসোস তার। বরং চুপ করে সরে এসেছিলেন তিনি।

এক পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনে প্রিয়াঙ্কা জানান, সেই ব্যক্তি নবাগতা প্রিয়াঙ্কাকে কাজ পাওয়ার জন্য আপোষের রাস্তাত হাঁটতে বলেছিল। বলেছিল, তাকে যৌন উত্তেজক নাচ দেখিয়ে অন্তর্বাস খুলে ফেলতে। নীরবে অপমান গিলে সেদিন ছবির কাজ ছেড়ে বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী। পারেননি প্রতিবাদ করতে, এমনকি এত বছর পরেও তিনি সেই ব্যক্তির নাম প্রকাশ্যে আনেননি। তবে এই পরিস্থিতি সামাল দেওয়ার প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, ”যেভাবে বড় হয়ে উঠেছিলাম, সেটাই আমাকে এতটা সাহসী করে তুলেছিল। আমার বাবা-মা আমাকে এটা শিখিয়েছিলেন। কিন্তু আমি এতই ভয় পেয়েছিলাম, যে এমন প্রস্তাব পেয়েও সেই ব্যক্তির বিরুদ্ধে গর্জে উঠতে পারিনি।”

Related Articles

Back to top button