কেমন ছিলেন অষ্টাদশী মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া, ভাইরাল অভিনেত্রীর ছোট বেলার অদেখা ছবি


বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বলিউড থেকে কেরিয়ার শুরু করে প্রিয়াঙ্কা আজ হলিউডে পারি দিয়েছেন। তবে মাঝে মধ্যেই সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে আসেন প্রিয়াঙ্কা। ছবিতে অভিনয় থেকে শুরু করে নিজের পোশাকের কারণে প্রায়শই সমালোচিত হন অভিনেত্রী।

Priyanka Chopra প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা যেমন শাড়ি পড়েন তেমনি ওয়েস্টার্ন পোশাক থেকে শুরু করে স্টাইলিস একাধিকবার হলিউডের ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছে। তাঁর রূপ ও গুণের প্রশংসা বলিউড থেকে সুদূর পাশ্চাত্যেও কিছু কম নেই বইকী! কিন্তু মাঝেমাঝে তার পোশাকের কারণেই চূড়ান্ত অস্বস্তিতে পড়েন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra

কিছুদিন আগেই অভিনেত্রীর পোশাক দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটবাসী। উঠে এসেছিল বিভিন্ন মন্তব্যও। ফুটবলের মতো ফোলা সবুজ পোশাকে নিজেকে সাজিয়েছেন অভিনেত্রী। এরপর বিগত দুদিন আগেই ফের লুঙ্গির মত পোশাকে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এরপর শুরু হয়েছিল নানা ধরণের ট্রোলিং।  সুতরাং বলা যেতে পারে শিরোনামে রয়েইছে প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra Trolled

সম্প্রতি প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে সবে ১৮ বছর পেরিয়ে ১৯ শে পা দেওয়া প্রিয়াঙ্কার একটি ছবি দেখতে পাওয়া যাচ্ছে। ছবিতে একটি সাদা রঙের ফুল প্যান্ট ও সাদা রঙের বিকিনিতে দেখা যাচ্ছে  অভিনেত্রীকে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘লজ্জা? ১৯ এর আগে সেই কথা শুনিই নি!’ প্রিয়াঙ্কার এই ছবি শেয়ার হবার পর থেকেই আগুনের মত ছড়িয়ে পড়েছে সমস্ত সোশ্যাল মিডিয়াতে।

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra

প্রাক্তন মিস ওয়ার্ল্ড অভিনেত্রী প্রিয়াঙ্কা ২০০০ সালে মিস ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন। এরপর থেকেই বলিউডে পা দিয়ে এখনো পর্যন্ত বিপুল সাফল্য ও জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। বর্তমানে হলিউডে পর্যন্ত পাড়ি দিয়েছেন ভারতের কন্যা প্রিয়াঙ্কা। নিউ ইয়র্কে একটি রেস্টুরেন্টের উদ্বোধন করেছেন প্রিয়াঙ্কা বিগত ২রা মার্চ। হোটেলটির নাম দিয়েছেন ‘সোনা’। জানলে খুশি হবেন হোটেলটির থিম হল একদম ভারতীয় রেস্তোরার মতনই।

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra Hotel


Like it? Share with your friends!

671
1 share, 671 points